রংপুর বিভাগে করোনায় আরোও ৯ জনের মৃত্য

0
2

নিউজ ডেস্ক: গত ২৪ ঘণ্টায় ১ হাজার ৫১০ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে ৮ জেলায় ৪৭৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ সময়ে রংপুরে ৩ জন, দিনাজপুরে ৩ জন, গাইবান্ধায় ১ জন এবং ঠাকুরগাঁও জেলায় ২ জনের মৃত্যু হয়েছে। মোট মৃত্যু হয়েছে ৯ জনের।
এর মধ্যে সুস্থ হয়েছেন ১৭৩ গাইবান্ধায় ১ জন এবং ঠাকুরগাঁও জেলায় ২ জনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছেন ১৭৩ জন। এ নিয়ে বিভাগে ১ লাখ ৫৪ হাজার ৯শ’ ৩৮ জনের নমুনা পরীক্ষা করে মোট ২৫ হাাজার ৯শ’ ৮০ জন আক্রান্ত পাওয়া গেছে। এছাড়া ৫শ’ ১৯ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত ১৯ হাজার ৮শ’ ৬৬ জন রোগী।
বিভাগীয় স্বাস্থ্য পরিচালক কার্যলয় সূত্রে জানা গেছে, গতকাল পর্যন্ত ২৪ ঘন্টায় এই বিভাগের দিনাজপুরে ১৩৬, ঠাকুরগাঁয় ৮৯, রংপুরে ৮২, লালমনিরহাটে ৩৯, গাইবান্ধায় ৩৯, কুড়িগ্রামে ৩৮, নীলফামারীতে ২৮ এবং পঞ্চগড় জেলায় ২২ জন করে করোনায় আক্রান্ত হয়েছেন।
বিভাগীয় স্বাস্থ্য পরিচালক জানান, গতকাল পর্যন্ত দিনাজপুুর জেলায় ৮ হাজার ৪শ’ ৬৮ জন আক্রান্ত ও ১৮৫ জনের মৃত্যু হয়েছে। রংপুর জেলায় ৫ হাজার ৯শ’ ৫৩ আক্রান্ত ও ১১৪ জনের মৃত্যু হয়েছে। ঠাকুরগাঁও জেলায় ৩ হাজার ২শ’ ৭৬ জন আক্রান্ত ও ৮৫ জনের মৃত্যু, গাইবান্ধা জেলায় ২ হাজার ১শ’ ১৭ জন আক্রান্ত ও ২৪ জনের মৃত্যু, নীলফামারী জেলায় ১ হাজার ৮শ’ ৪৯ জন অক্রান্ত ও ৩৮ জনের মৃত্যু, কুড়িগ্রাম জেলায় ১ হাজার ৭শ’ ৭৮ জন আক্রান্ত ও ২৭ জনের মৃত্যু, লালমনিরহাট জেলায় ১ হাজার ৪শ’ ৮৩ জন আক্রান্ত ও ২৪ জনের মৃত্যু, পঞ্চগড় জেলায় ১ হাজার ৫৬ জন আক্রান্ত এবং ২২ জনের মৃত্যু হয়েছে।
জেলায় ৫ হাজার ৯শ’ ৫৩ আক্রান্ত ও ১১৪ জনের মৃত্যু হয়েছে। ঠাকুরগাঁও জেলায় ৩ হাজার ২শ’ ৭৬ জন আক্রান্ত ও ৮৫ জনের মৃত্যু, গাইবান্ধা জেলায় ২ হাজার ১শ’ ১৭ জন আক্রান্ত ও ২৪ জনের মৃত্যু, নীলফামারী জেলায় ১ হাজার ৮শ’ ৪৯ জন অক্রান্ত ও ৩৮ জনের মৃত্যু, কুড়িগ্রাম জেলায় ১ হাজার ৭শ’ ৭৮ জন আক্রান্ত ও ২৭ জনের মৃত্যু, লালমনিরহাট জেলায় ১ হাজার ৪শ’ ৮৩ জন আক্রান্ত ও ২৪ জনের মৃত্যু, পঞ্চগড় জেলায় ১ হাজার ৫৬ জন আক্রান্ত এবং ২২ জনের মৃত্যু হয়েছে।