মোটর সাইকেল যোগে ছাগল চুরিঃ আটক দুই,

0
10

এফ এম আতোয়ার আসু, আদিতমারী, লালমনিরহাট প্রতিনিধিঃ গত দিন (২১শে আগস্ট) মোটরসাইকেলে করে ছাগল চুরি করা দুই ভাইকে আটক করেছে আদিতমারী থানা পুলিশ।

মোটর সাইকেল যোগে ছাগল চুরিঃ আটক দুই,
মোটর সাইকেল যোগে ছাগল চুরিঃ আটক দুই,

আটককৃতরা হলেন কালীগঞ্জ উপজেলার কাকিনা চাপারতল গ্রামের মৃত মোজাম্মেল হকের ছেলে মোসারফ হোসেন পবন (৪০) ও মীর ইকবাল হোসেন স্বপন (৩২)। গত দিনই এই ঘটনার সত্যতা নিশ্চিত করেন আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম। তিনি বলেন পার্সনাল মোটরসাইকেল যোগে শুক্রবার (২০ আগস্ট) বিকেলে লালমনিরহাট বুড়িমারী মহা সড়ক হয়ে ফিরছিলেন তারা।

আদিতমারী উপজেলার স্বর্ণমতি সেতুর পূর্ব পাড়ে স্থানীয় জামিনুর রহমান তার ছাগল গুলোকে ঘাস খাওয়াচ্ছিলেন। এই সময় তারা দুই ভাই মোটর সাইকেল নিয়ে সেখানে দারিয়ে একটা ছাগল তুলে নিয়ে দ্রুত পালিয়ে যাবার চেষ্টা করে। পারে ছাগল মালিকের চিৎকারে সেতুর পশ্চিম পাড়ের লোকজন আটকানোর চেষ্টা করেও ব্যর্থ হয়।

তারপর সেতু পাড়ের লোকজন মোটরসাইকেল নিয়ে তাদের পেছনে ধাওয়া করে হাসিমের তেলের পাম্প এলাকায় গিয়ে ছাগলসহ দুই ভাইকে আটক করে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনা স্থলে গিয়ে ছাগল ও মোটরসাইকেলসহ দুইজনকেই আটক করে। উদ্ধারকৃত ছাগলটির আনুমানিক মূল্য ৩ হাজার টাকা। এই ঘটনার রাতে ছাগল মালিক জামিনুর রহমান বাদী হয়ে আদিতমারী থানায় মামলা দায়ের করলে সেই মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়েছে।

এরা মোটরসাইকেলে করে কৌশলে ছাগল চুরি করে বিক্রি করে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে বলে জানান থানা অফিসার ইনচার্জ।