ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ নৌকার মনোনয়ন চাইলেন অ্যাডভোকেট মোঃ মামুন ভুইঁয়া। 

0
10

আরিফুল ইসলাম, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩নং বুড়িঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন চেয়ে আবেদন করেন জনাব অ্যাডভোকেট মোঃ মামুন ভুইঁয়া। মোঃ মামুন ভুইঁয়া বীর মুক্তিযোদ্ধা মোঃ আঃ রাজ্জাক ভূঁইয়ার ছেলে।

ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ নৌকার মনোনয়ন চাইলেন অ্যাডভোকেট মোঃ মামুন ভুইঁয়া। 
ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ নৌকার মনোনয়ন চাইলেন অ্যাডভোকেট মোঃ মামুন ভুইঁয়া।

তার বাবা বীর মুক্তিযোদ্ধা মোঃ আঃ রাজ্জাক ভূঁইয়া বাংলাদেশ আওয়ামীলীগ এর নেতৃত্বে ১৯৭১ সনে মুজিব বাহিনী একজন সদস্য হয়ে মহান মুক্তিযুদ্ধে অংশ গ্রহণ করে দেশ স্বাধীনের কাজ করা হইতে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এর আদর্শের সৈনিক হিসেবে সারা জীবন আওয়ামিলীগ করেন এবং তাহার পরিবার ও বংশে আওয়ামীলীগ বিরোধী কেউ নাই। তিনি ১৯৯১ সন হইতে একাধারে বাংলাদেশ আওয়ামীলীগ, নানিয়ারচর উপজেলা শাখার মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক, সাংগঠনিক সম্পাদক এর দায়িত্ব পালন সহ নানিয়ারচর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের কমান্ডার তিনি।

মামুন ভুইঁয়া ভাই মোঃ মাজেদ আলী ভূইঁয়া সাবেক সাধারন সম্পাদক, বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর দায়িত্ব পালন করেন এবং বড় ভাই মোঃ ওয়াজেদ আলী ভুইঁয়া বাংলাদেশ আওয়ামীলীগ, ৩নং বুড়িঘাট ইউনিয়ন শাখার মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক। মামুন ভুইঁয়া ২০০২ সন হইতে ২০১০ সাল পর্যন্ত বাংলাদেশ ছাত্রলীগ নানিয়ারচর উপজেলা শাখার সহ সভাপতি, ২০১০ সাল হইতে ২০১৫ সান পর্যন্ত বাংলাদেশ ছাত্রলীগ, রাঙ্গামাটি জেলা শাখার উপ আইন বিষয়ক সম্পাদক এর দায়িত্ব পালন করেন।

মামুন ভুইঁয়া বর্তমানে বাংলাদেশ আওয়ামীলীগ, নানিয়ারচর উপজেলা শাখার আইন বিষয়ক সম্পাদক ( প্রস্তাবিত)। কাধারে তিনি রাঙ্গামাটি জেলা আইনজীবী সমিতির নির্বাচিত কার্যনির্বাহী সদস্য। তিনি সম্পূর্ণ নিজ অর্থায়নে বীরশ্রেষ্ঠ মুন্সি আব্দুর রউফ কে জি এন্ড হাই স্কুল প্রতিষ্টা করেন। বিদ্যালয়ে অনেক অসহায় মেধাবী শিক্ষার্থীরা পড়ালেখার সুযোগ পান। তিনি ২০১৬ সালে পার্বত্য চট্টগ্রামে সকল আঞ্চলিক পরাশক্তির বিপক্ষে নিজের জীবন বাজি রেখে নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করে।

তাহার সাথে মুঠোফোনে কথা হলে, তিনি বলেন যে নানা প্রতিকুল পরিবেশে বাংলাদেশ আওয়ামীলীগ এর নেতৃত্বে এবং নৌকার মনোনয়ন নিয়ে নির্বাচন করি। কেউ সাহস করে নির্বাচনে আসে নাই। জননেতা জনাব দীপংকর তালুকদার এম পি মহোদয়ের ডাকে সারা দিয়ে জীবনের মায়া ছেরে নৌকার মনোনয়ন নিয়ে নৌকা প্রতিকে নির্বাচন করি। দীর্ঘ ৫ বছর আমি এলাতার মানুষের সুখে – দুঃখের ভাগিদার ছিলাম এবং আছি। আমাকে বাংলাদেশ আওয়ামীলীগ নৌকা প্রতিকে মনোনয়ন দিলে আমার বিশ্বাস আমি বিজয় লাভ করব।

বাংলাদেশ আওয়ামীলীগ, নানিয়ারচর উপজেলা এবং বাংলাদেশ আওয়ামীলীগ, রাংগামাটি জেলা শাখার সম্মানিত সকলে নেতৃত্বের নিকট আমার আবেদন থাকবে গ্রহণযোগ্য এবং মানুষের কল্যান সাধিত হয় এমন মানুষকে মনোনয়ন দিলে দল ও এলাকার মঙ্গল হবে।