ফুলবাড়ীতে পাঁচ বছরের শিশু ধর্ষণের চেষ্টা, থানায় মামলা

0
0

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের ফুলবাড়ীতে শিশু ধর্ষণ চেষ্টার ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের পশ্চিম ফুলমতি গ্রামে। বুধবার পুলিশ ওই শিশুকে উদ্ধার করে আদালতে জবানবন্দি রেকর্ড করার জন্য কুড়িগ্রামে পাঠিয়েছেন।

জানা গেছে, সোমবার বিকেলে ওই গ্রামের সরেমুদ্দিনের ছেলে শাহার উদ্দিন (৫২) একই গ্রামের আলমগীর হোসেনের ৫ বছর বয়সী কন্যা শিশুকে পান-সুপারি দেয়ার লোভ দেখিয়ে কৌশলে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়।

এসময় ওই শিশু চিৎকার ও কান্নাকাটি করলে এলাকার লোকজন জড়ো হয়। পরিস্থিতি বেগতিক দেখে কৌশলে পালিয়ে যান শাহার উদ্দিন। পরে শিশুটির পরনের প্যান্ট ভেজা দেখে সন্দেহ করে এলাকাবাসী।

পরে ঘটনা জানাজানি হলে পরদিন মঙ্গলবার থানায় অভিযোগ করেন ভুক্তভোগী শিশুর পিতা।

বুধবার বিকেলে অভিযুক্ত শাহার উদ্দিনের বাড়িতে গিয়ে তাকে না পেয়ে তার মেজো ছেলে রেজাউল ইসলামের সাথে এবিষয়ে কথা হলে তিনি বলেন, সকালে স্থানীয় জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দের মাধ্যমে দু’পক্ষের লোকজনের সাথে কথা বলে সবকিছু সমাধান করা হয়েছে।

ওই এলাকার ইউপি সদস্য সহিদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বিষয়টি অত্যন্ত দুঃখজনক। তারপরও স্থানীয়ভাবে মিমাংসা করার চেষ্টা করা হয়েছে কিন্তু সমাধান করা সম্ভব হয়নি।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কুমার রায় জানান, শিশু ধর্ষণের চেষ্টার ঘটনায় ভুক্তভোগীর পিতা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

শিশুটিকে উদ্ধার করে আদালতে জবানবন্দি রেকর্ডের জন্য কুড়িগ্রামে পাঠানো হয়েছে।