চিলমারি থানা পুলিশের সহযোগীতায় উদ্ধার হল ৩ মাসের দুধের শিশু

0
0

সময়েরপাতা: চিলমারি থানা পুলিশের সহযোগীতায় উদ্ধার হল ০৩ (তিন) মাসের দুধের শিশু ফিরে পেল মায়ের কোল।

মোছলেমা বেগম (২২) পিতা-মোঃ মতিয়ার রহমান সাং-খড়খড়িয়া (হরিনার চর) থানা-চিলমারী জেলা-কুড়িগ্রাম এর সহিত জনৈক সুজন মিযা (২৫) পিতা-সুরজামাল (দালাল) সাং-মোজাইডাংগা থানা-চিলমারী জেলা-কুড়িগ্রাম এর সহিত প্রায় ০২ বছর ০৬ মাস পূর্বে বিবাহ হয়।

তাদের দাম্পত্য জীবনে একটি কন্যা সন্তান হয় । যার নাম সানজিদা আক্তার সুরভি (০৩) মাস। গত ১৮/০৪/২০২১ ইং তারিখ দুপুর অনুমান ১২.৩০ ঘটিকার সময় দাম্পত্য কলহের জের ধরে তার স্বামী তাকে বলে ভাত রান্না কর। মোছলেমা বলে খড়ি নাই। তখন তার স্বামী বলে, পাতা যোগার করে ভাল রান্না কর, তখন মোছলেমা বলে এই বাচ্চা নিয়া কিভাবে ভাত রান্না করব।

সেই মুহুর্তে তার স্বামী তাকে চর থাপ্পর দিযে বাড়ি হতে বের করে দেয়। সে ভয়ে স্বামীর বাড়িতে প্রবেশ করতে পারে না। নিরুপায় হয়ে বাবার বাড়িতে চলে যায়। পরবর্তীতে চেষ্টা করেও দুধের বাচ্চাকে উদ্ধার করে পারে না।

তার বুকে বেদম যন্ত্রণা হতে শুরু করে। গত ১৯/০৪/২১ ইং তারিখ রাত অনুমান ০৯.০০ টার সময় থানায় এসে ঘটনার বিষয় জানায়। তাৎক্ষনিক ভাবে এসআই আব্দুর রহিম, এএসআই জিল্লুর রহমান,কং/২১৮ ফিরোজ মিয়া ও মহিলা কং/৯৬৪ সুমী আক্তার সহ ঘটনাস্থলে পাঠানো হয়। চিলমারী থানা পুলিশ দুধের শিশুকে উদ্ধার পূর্বক তার মায়ের কাছে হস্তান্তর করে।

মা ও শিশু সানজিদা দুজনে খুশি। এইতো প্রা্প্তি।