মধ্যযুগীয় নির্যাতনে কিশোর গ্যাং হোতাসহ গ্রেফতার ১

0
0

বিপুল জামান লিখন(নেত্রকোণা প্রতিনিধি):  নাম আর সুনাম যেন নিত্য ক্ষমতা। যে বয়সে শিক্ষিত জাতি হওয়ার কথা সে বয়সে ক্ষমতা আর আদিপত্ব নিয়ে মধ্যেযুগীয় শাসন পরিচালনা ব্যস্ত কিশোররা।

গত ০২/০৪/২০২১ ইং তারিখ মধ্যে রাতে ঠাকুরাকোনা বারইডহর ব্রীজের উপর রনি মিয়া(১৬) নামের কিশেরকে ডেকে এনে কোমরের বেল্ট দিয়ে নির্যাতন ও মারধর করে।

মারধরের বিডিও অংশ সামাজিক মাধ্যমে প্রকাশ করে এবং পর পরই বিডিওটি ভাইরাল হয়ে যায়।পরে নেত্রকোণা প্রশাসনের নজরে আসে ব্যাপারটি।

অপরাধীদের শনাক্ত করতে মাঠে নামে পুলিশ।এরই মধ্যে নির্যাতনের বাবা আঃ কাদির বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে নেত্রকোণা মডেল থানায় মামলা দায়ের করেন।বিষয়টি জানাজানির পর থেকেই আসামীরা আত্নগোপনে চলে যায়।

আসামীদের ধরতে জেলার অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) জনাব ফখরুজ্জামান জুয়েল(পিপিএম),অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল জনাব৷ অফিসার ইনচার্জ মোরশেদা খাতুন এবং প্রযুক্তি সহায়তাকারী নেতৃত্বে চৌকসদল বারহাট্রা থানার পুলিশের সমন্বয়ে গত কাল(২৬ এপ্রিল) রাতে নেত্রকোণার রাজুবাজার ১নং আসামী রিদয় মিয়া(২০) ওরফে(ব্ল্যাক রিদয়) ও ২নং আসামী মিজান মিয়া(২০) কে গ্রেফতার করে।

নেত্রকোনার মডেল থানার ওসি জানান, বাকিদের ধরার চেষ্টা অব্যাহত রয়েছে এবং মামলা সত্যতা নিশ্চিত করেছেন।