গজারিয়ায় বিডি ক্লিন এর সমন্বয়ক মাসুম সিকদার এর হাত ধরে তাদের স্বেচ্ছাসেবা চালাচ্ছে।

0
7

মোঃ খায়রুল ইসলাম হৃদয়, গজারিয়া,মুন্সিগঞ্জ:সারাদেশের নায়্য মুন্সিগঞ্জ জেলা টিমের সমন্বয়ে গজারিয়া উপজেলাকে পরিচ্ছন্ন করে সুন্দর সমাজ বিনির্মাণে “বিডি ক্লিন গজারিয়ার” দায়িত্ব দেন মাসুম সিকদার এর হাতে।

গজারিয়ায় বিডি ক্লিন এর সমন্বয়ক মাসুম সিকদার এর হাত ধরে তাদের স্বেচ্ছাসেবা চালাচ্ছে।
গজারিয়ায় বিডি ক্লিন এর সমন্বয়ক মাসুম সিকদার এর হাত ধরে তাদের স্বেচ্ছাসেবা চালাচ্ছে।

মাসুম সিকদার বিডি ক্লিন গজারিয়া সমন্বয়ক এবং নাজমুল হাসান আইটি সমন্বয় এর দায়িত্ব পালন করে আসছেন।বিডি ক্লিন একটি অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন।তাদের কাজ বাংলাদেশ কে সুন্দর পরিষ্কার পরিচ্ছন্ন সমাজ রাষ্ট্র উপহার দেয়া।

 

পরিচ্ছন্নতা শুরু হোক আমার থেকে এই শ্লোগানকে সামনে রেখে বিডি ক্লিন গজারিয়া টিম নিরলস কাজ করে যাচ্ছে।তারি ধাবাহিকতায় আজ ২৫/০৯/২০২১ইং গজারিয়ার টেংগারচর ইউনিয়নের আওতাধীন ভাটেরচর দে,এ মান্নান পাইলট উচ্চ বিদ্যালয়ে বিডি ক্লিন টিম এর একঝাঁক তরুণ তরুণীর দল উক্ত ক্যাম্পটির চারপাশ সহ মূল আঙিনা পরিষ্কার-পরিচ্ছন্ন করেন।

 

এ সময় বিডি ক্লিন এর সমন্বয়ক মাসুম সিকদার এর নেতৃত্বে স্কুল ক্যাম্পাসের মূল আঙ্গিনা ও চারপাশ পরিষ্কার।, এবং ছাত্র/ ছাত্রদের মাজে সচেতনতা সৃষ্টি নতুন সদস্য সংগ্রহের জন্য ক্যাম্পিন পরিচালিত হয়। তারা বলেন আমরা লড়তে জানি,পিছু হটি নাহ। আমরা গড়তে লড়ি, ভাঙ্গতে নাহ।

আমরা গড়বো গজারিয়া,আমরা গড়বো দেশ।হোক সময়ের ব্যবধান তাতে কি ময়লা করবো নিঃশেষ। গজারিয়া উপজেলাকে পরিষ্কার পরিচ্ছন্ন হিসেবে গড়ে তোলতে আমাদের এই উদ্যোগ। এ সময় তাদের এই কাজে বিদ্যালয়টির সহকারি শিক্ষক সায়মন শাহদাত জানান বিডি ক্লিন সংগঠনটি আমাদের উপজেলার সরকারি বেসরকারি গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠান পরিষ্কার পরিচ্ছন্ন করে আসিতেছে। অনেক দিন যাবদ। এতে আমরা শিক্ষিত সমাজ তাদের এ মহতী কাজে জন্য ধন্যবাদ জানান।

এ সময় উপস্থিত ছিলেন বিডি ক্লিন এর উপজেলা সমন্বয়ক মোঃ মাসুম শিকদার ও IT সমন্বয়ক মোঃ নাজমুল মোল্লা, জেলা লজিস্টিক সমন্বয়ক অমিত হাসান (অমি) আরো উপস্থিত ছিলেন জাতীয় দৈনিক একুশে সংবাদ পএিকার গজারিয়া প্রতিনিধি মোঃখায়রুল ইসলাম হৃদয়, ফাল্গুনী টিভির রিপোর্টার আইরিন আক্তার শিমলা, চাঁদের আলো ফাউন্ডেশন এর সভাপতি হালিম দেওয়ান,

এবং সীমান্ত, মোজাম্মেল হাসান,তামিম হাসান,রায়হান,জুনায়েদ খন্দকার, ইমন,মাসুদ রানা,জুবায়ের,মোরছালিন বায়েজিদ,সাকিব,নিহাদ,জুবায়ের,প্রমুখ।