শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবীতে বেতাগীতে মানববন্ধন

0
0

মোঃ হৃদয় হোসেন রনি, বেতাগী বরগুনা প্রতিনিধিঃ
করোনা পরিস্থিতি স্বাভাবিক হওয়ার সাথে সাথে সকল কিছু খোলার সিদ্ধান্ত আসলেও আসেনি শিক্ষা প্রতিষ্ঠান খোলার ঘোষণা। শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় শিক্ষার্থীরা আসক্ত হয়ে পড়ছে মোবাইল গেমস ফ্রী-ফায়ার সহ নানা ধরনের গেমসে। এতে করে শিক্ষা থেকে অনেক দুরে অবস্থান করছে শিক্ষার্থীরা। এভাবে লাগাতার শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকলে দেশের শিক্ষার হার কমে যাওয়ার পাশাপাশি হারাবে মেধা শক্তি। তাই স্বাস্থ্যবিধি মেনে দ্রুত শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবীতে বরগুনার বেতাগীতে ইশা ছাত্র আন্দোলন মানববন্ধন ও ইউএনও বরাবর স্মারকলিপি প্রদান করে।
বৃহস্পতিবার সকাল ১০ টার সময় উপজেলা পরিষদ ভবনের সামনে উপজেলা শাখার মুহতারাম সভাপতি সৈয়দ আবদুল আউয়াল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল এর সঞ্চালনায় মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এতে বক্তব্য রাখেন ইসলামী যুব আন্দোলন বরগুনা জেলা শাখার সাধারণ সম্পাদক মাওঃ মুহা রেজাউল করিম আকন ও ইশা ছাত্র আন্দোলন বেতাগী উপজেলার সাবেক সভাপতি এইচ এম শহীদুল্লাহ্ কায়সার।
আরো উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন বেতাগী উপজেলার সহ সভাপতি মুহা নাজমুল করিম নোমানী, সাংগঠনিক সম্পাদক মুহা শাহীন আলম, দাওয়াহ ও প্রশিক্ষণ সম্পাদক বি এম মিজানুর রহমান, তথ্য গবেষণা ও প্রচার সম্পাদক নাজমুল করিম আকন, কাওমী মাদরাসা সম্পাদক এইচ এম ইসরাফিল, আলিয়া মাদ্রাসা সম্পাদক আহমদ ইয়াসিন, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক ইবরাহীম খলিল ও পৌরসভার সভাপতি মুহা নাঈম ও ইউনিয়ন নেতৃবৃন্দ