শালিখায় এক বধুর দুই স্বামী

0
1

মোঃ শাহাদত হোসাইন, মাগুরা জেলা প্রতিনিধিঃ

মাগুরা জেলার শালিখা উপজেলায় এক বধুর দুই স্বামী।
প্রথম স্বামীর মামলায় দ্বিতীয় স্বামী জেলে এমনই এক ঘটনা ঘটেছে অত্র উপজেলার শতখালী ইউনিয়নের দেওয়াডাঙ্গা গ্রামে।

জানা যায়, মোঃআজিজ ( পিতা- মৃত মোঃ আমির হোসেন মোল্লা) মোছাঃ রতনা খাতুন কে বিয়ে করেন ২২বছর পূর্বে। পারিবারিক ভাবেই তাদের বিয়ে হয়েছিল। চারটি কন্যা সন্তানও রয়েছে তাদের। ভালই সুখে-শান্তিতে কাটছিলো ছিল আজিজের সংসার কিন্তু ২২বছর পর অত্র উপজেলার শালিখা ইউনিয়নের শতপাড়া নামক গ্রামের মোঃ মানু নামক এক ব্যাক্তির পরকীয়ায় জড়িয়ে পড়ে আজিজের স্ত্রী মোছাঃ রতনা।

চুপি চুপি চলছিল তাদের এ পরকীয়া প্রেম। এভাবে দীর্ঘদিন চলার পর মাঝে মাঝে আজিজের স্ত্রী রতনা খাতুন হারিয়ে যেতো। পরবর্তীতে আজিজ জানতে পারে তার স্ত্রীর পরকীয়ার লিপ্ত এবং দ্বিতীয় বিয়েতে আবদ্ধ। কিন্তু আজিজ তার স্ত্রীর মাঝে মাঝে হারিয়ে যাওয়া ও পরকীয়ার বিষয় নিয়ন্ত্রণে আনতে অসহায় হয়ে পড়ে। এক সময় আজিজ শরনাপন্ন হয় আদালতের। আদালত বিষয়টি আমলে নিয়ে শালিখা থানাকে তদন্তপূর্বক মামলা নিতে নির্দেশ প্রদান করেন। এরই ধারাবাহিকতায় শালিখা থানা রতনা খাতুন এর পরকীয়া প্রেমিক মানুকে এক নাম্বার আসামি করে মামলা এজাহার ভুক্ত করে। যার মামলা নং ০২,পরবর্তীতে মোঃ মানুকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়।

এ বিষয়ে শালিখা থানার এসআই মিলন মোল্লার কাছে জানতে চাইলে ঘটনার সত্যতা স্বীকার করে তিনি বলেন, আদালতের নির্দেশে মামলা রেকর্ড হয়েছে এবং আসামিকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করেছি।