আত্রাইয়ে কৃষকের ধান কেটে দিলেন যুবলীগ

0
1

আত্রাই(নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে শ্রমিক সংকট লাঘবে কৃষকের এক বিঘা জমির ধান কেটে দিলেন যুবলীগ। শনিবার সকালে উপজেলা যুবলীগের সভাপতি শেখ হাফিজুল ইসলামের নেতৃত্বে আব্দুর রহিম নামে কৃষকের ধান কাটা হয়।

এসময় উপজেলা যুবলীগ ভারপ্রাপ্ত সম্পাদক রাফিউল ইসলাম, উত্তম কুমার সাহা, তাপস কুমার পাল, হামিদুল হোসেন, শওকত হোসেন, রতন চংদার, জালাল উদ্দিন টুকু, জাহাঙ্গীর আকন্দ, উজ্জলসহ উপজেলা ও ইউনিয়ন যুবলীগের সদস্যবৃন্দ অংশ নেয়।

কৃষক আব্দুর রহিম জানান, বিলের মাঝখানে এক বিঘা জমির ধান পাকায় কয়েক দিন ঘোরা-ঘুরি করে শ্রমিক না পেয়ে একজনের পরামর্শ্বে যুবলীগের সভাপতি হাফিজুল ভাইয়ের সাথে দেখা করে সমস্যার কথা জানাই। তিনি কয়েক জনের সাথে মোবাইলে কথা বলে আমাকে বলেন আগামী কাল আপনি জমিতে থাকবেন। আমরা আপনার জমির ধান কেটে দিব।

শুনে অবাক লেগেছিল। আজ বাস্তবে পরিনত হওয়ায় খুব আনন্দ লাগছে। উপজেলা যুবলীগের সভাপতি শেখ হাফিজুল ইসলাম বলেন, কেন্দ্রীয় যুবলীগের সিদ্ধান্ত জেলা কমিটির নির্দেশ এবং নওগাঁ-৬ আসনের মাননীয় সংসদ সদস্য মো. আনোয়ার হোসেন হেলাল এর পরামর্শ্বে আব্দুর রহিম নামে কৃষকের এক বিঘা জমির ধান কেটে দেয়া হলো।

করোনা কালিন সময়ে যে কৃষক শ্রমিক সমস্যায় পড়বেন তিনার জন্য যুবলীগের সহযোগিতা অব্যাহত থাকবে।