মাস্ক পরিধান করুন যাত্রী সেবা নিন

0
0

আত্রাই(নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে উপজেলা প্রশাসনের উদ্যোগে করোনা মহামারি বিষয়ক সচেতনতা মূলক স্টিকার স্থাপন কার্যক্রম শুরু করা হয়েছে। রোববার দুপুরে সিএনজি, অটোরিক্সা, চার্জার এবং বিভিন্ন দোকানের সামনে স্টিকার লাগিয়ে এর শুভ সূচনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইকতেখারুল ইসলাম। এসময় সহকারী কমিশনার(ভূমি) মনজুরুল আলম, ওসি আবুল কালাম আজাদ, আত্রাই প্রেস ক্লাব সভাপতি রুহুল আমীন, সাহেবগঞ্জ বনিক ও মালিক সমিতির সম্পাদক পল্টু প্রমুখ উপস্থিত ছিলেন।
জানা যায়, বৈশিক করোনা মহামারির হাত থেকে বাঁচতে আত্রাই উপজেলায় চলাচলকারী সিএনজি, অটোরিক্্রা, চার্জার গাড়ী এবং বিভিন্ন দোকানে সরকারী নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলতে সচেতনতা মূলক স্টিকার স্থাপনের উদ্যোগ গ্রহণ করেন ইউএনও। উদ্যোগ অনুযায়ী রোববার দুপুরে মাস্ক পরিধান করুন যাত্রী সেবা নিন, মাস্ক পরিধান ব্যতীত যাত্রী সেবা বন্ধ লিখা স্টিকার বিভিন্ন যানবাহনে স্থাপন করেন। সেইসাথে মাস্ক পরিধান করুন পণ্য ক্রয় করুন, মাস্ক পরিধান ব্যতীত পণ্য বিক্রয় বন্ধ লিখা স্টিকার খাবারের হোটেলে, চা স্টলে, কাঁচা বাজার, মুদিখানা এবং ঔষধের দোকানেও স্থাপন করেন। এসময় সর্বসাধারণকে সরকারী নির্দেশনা এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে সতর্ক করেন তিনি।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইকতেখারুল ইসলাম বলেন, করোনা মহামারিতে আক্রান্ত এবং মৃত্যু হার কমিয়ে আনতে মাননীয় প্রধান মন্ত্রীর নির্দেশনা অনুযায়ী কাজ করে যাচ্ছি। মানুষকে অধিকতর সচেতন করতে উদ্যোগ গ্রহণ করেছি, এক্ষেত্রে সকলের সহযোগিতা প্রয়োজন।