বরকলের মানবিক ইউএনও এস এম মুনজুরুল হকের বদলিজনিত বিদায় উপলক্ষে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

0
0

মো আরিফুল ইসলাম,রাঙ্গামাটি আজ ২৭শে এপ্রিল রোজ মঙ্গলবার রাঙ্গামাটির বরকল উপজেলার নির্বাহী কর্মকর্তা এস এম মুনজুরুল হকের বদলিজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

বরকলের মানবিক ইউএনও এস এম মুনজুরুল হকের বদলিজনিত বিদায় উপলক্ষে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত
বরকলের মানবিক ইউএনও এস এম মুনজুরুল হকের বদলিজনিত বিদায় উপলক্ষে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

উক্ত সভায় উপস্থিত ছিলেন,বরকল উপজেলা পরিষদের চেয়ারম্যান বিধান চাকমা,ভুষনছড়া ইউপি চেয়ারম্যান মো মামুনর রশীদ মামুন,আইমাছড়া ইউপি চেয়ারম্যান অমর চাকমা,সুভলং ইউপি চেয়ারম্যান তরুনজ্যোতি চাকমা,বড় হরীনা ইউপি চেয়ারম্যান নীলাময় চাকমা,বরকল প্রেস ক্লাবের সভাপতি বিহারী চাকমা,ভুষনছড়া প্যানেল চেয়ারম্যান আব্দুস সবুর তালুকদার,ভুষনছড়া ইউনিয়ন

আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবু সাইদ মেম্বার,সুভলং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম,ভুষনছড়া ফারখ-ই – আযম দাখিল মাদ্রাশার অধ্যক্ষ আব্দুল্লাহ আল হেলাল, ভুষনছড়া কলেজের শিক্ষকবৃন্দসহ বিভীন্ন সরকারি দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

 

উক্ত সভায় বক্তব্য রাখেন,বরকল উপজেলা পরিষদের চেয়ারম্যান বিধান চাকমা,ভুষনছড়া ইউপি চেয়ারম্যান মো মামুনর রশীদ মামুন,বিহারী চাকমাসহ আরো অনেকে।

 

উক্ত সভায় বক্তারা বলেন,তিনি বিগত দের বছরে বরকলে অনেক উন্নয়ন করেছেন।ভুষনছড়া আইডিয়াল কলেজ তার মধ্যে অন্যতম।করোনাকালীন সময়ে তিনি নিজ কাঁধে করে বাড়ি বাড়ি গিয়ে সরকারি সহযোগীতা পৌঁছে দিয়েছেন।বিগত দেড় বছরে বরকল উপজেলার অনেক অসহায় ব্যাক্তিদের পাশে দাড়িয়েছেন তিনি।করোনাকালীন সময়ে তিনিই ছিলেন অত্র উপজেলার সর্বাত্মক ফ্রণ্ট লাইনের যোদ্ধা।

তার বিদায়ে অশ্রুসিক্ত হয়েছেন বরকল উপজেলার কর্মকর্তাসহ সাধারন জনগন।বিদায়ের বেলায় তিনি নিজেও কাধলেন আর কাদিয়ে গেলেন উপস্থিত সবাইকে।দুর্গম বরকলে সাধারনত কোন কর্মকর্তারা এসে থাকতে চান না।কিন্তু তিনি ছিলেন ভিন্ন।অন্যান্যদের মত নাম মাত্র অফিস হাজিরা না দিয়ে বরং নিষ্ঠার সাথে কাজ করেছেন বরকলের জেলা পরিষদের নির্মিত রেস্ট হাউজের একটি ছোট্টরুমে থেকে।

 

জনপ্রিয় এই সরকারি কর্মকর্তা কুমিল্লার চোদ্দগ্রাম উপজেলায় বদলি হয়েছেন বলে জানা যায়।