পুলিশের পিকআপ ভ্যানের সঙ্গে যাত্রীবাহী বাসের সংঘর্ষ আহত ২১

0
8

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের পীড়বাড়ি এলাকায় কুমিল্লা-সিলেট মহাসড়কে পুলিশ সদস্যদের বহনকারী দুটি পিকআপ ভ্যানের সঙ্গে একটি যাত্রীবাহী বাসের সংঘর্ষে ২১ পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছেন। পুলিশের পিকআপ ভ্যানের সঙ্গে

আজ সোমবার (৫ এপ্রিল) সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। সদর মডেল থানা পুলিশ সূত্রে জানা গেছে, পুলিশ সদস্যরা সারারাত টহল শেষে দুটি পিকআপ ভ্যানে করে পীরবাড়ি সংলগ্ন জেলা পুলিশ লাইন্সে ফিরছিলেন।

পথিমধ্যে বিশ্বরোড থেকে আসা ঢাকাগামী ইকোনো পরিবহনের একটি যাত্রীবাহী বাসটি ওভারটেক করার সময় পাশে থাকা চলন্ত পিকআপ দুটোকে চাপা দেয় ফলে পিকআপ দুটো একেবারে দুমড়ে মুচড়ে যায়। এতে অন্তত ২১ জন পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের মধ্যে ১৪ জন বর্তমানে ২৫০ শয্যাবিশিষ্ট জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পিকআপ ভ্যানের ড্রাইভার সহ আশঙ্কাজনক অবস্থায় বাকি ৭ জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। আহতদের মধ্যে এ পর্যন্ত ১৪ জনের নাম জানা গেছে। তারা হলেন- রানা (২১), বিল্লাল (২৬), সুমন (২২), সুজন (২৩), বেলায়েত হোসেন (৫৬), শওকত (২৫), শাকিল আহমেদ (২১), নাসিম (২১), জহিরুল (২০), বুলবুল (২২), রাব্বি (২২), আল আমিন (২২), হৃদয় (২৩) এবং শরিফুল (২৫) খবর পেয়ে জেলা পুলিশ সুপার মো. আনিসুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মো. রইছ উদ্দিন আহতদের দেখতে সদর হাসপাতালে ছুটে আসেন।

সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুর রহিম দুর্ঘটনার কথা জানিয়ে আমাদের বলেন, আহত পুলিশ সদস্যদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোজাম্মেল হক চৌধুরী বলেন, এ ঘটনায় ২১ পুলিশ সদস্য মারাত্মকভাবে আহত হয়েছেন।ঘাতক বাস ও বাস চালককে আটক করেছে পুলিশ।

এ ঘটনায় মামলার প্রস্তুতি চলমান রয়েছে বলেও জানান তিনি।