চট্রগ্রামে লোহাগাড়ায় ১২ হাজার ইয়াবাসহ গ্রেপ্তার ৩, মাইক্রো-কার জব্দ

0
0

দেবাশিষ গোলদার, চট্রগ্রাম: লোহাগাড়ায় ১২ হাজার ১শ’ পিস ইয়াবাসহ ৩ পাচারকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় জব্দ করা হয়েছে ইয়াবা পাচারকাজে ব্যবহৃত মাইক্রোবাস ও প্রাইভেট কার। গতকাল রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার চুনতি ফরেস্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাকৃতরা হলো সাতকানিয়া থানার এওচিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের চুরামনি এলাকার মো. দানু মিয়ার পুত্র মো. জাহাঙ্গীর আলম (৪০), টাঙ্গাইলের মধুপুর থানার মধুপুর এলাকার মো. মফিজ উদ্দিনের পুত্র মো. সুমন (২৪) ও বরিশালের হিজলা থানার চর মেমোনিয়া এলাকার মৃত আব্দুল কাদের ভুঁইয়ার পুত্র মো. কবির হোসেন (৩৩)।

পুলিশ জানায়, চট্টগ্রামুখী মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে জাহাঙ্গীর আলমের কাছ থেকে ৩ হাজার ৮শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়া প্রাইভেট কারে অভিযান চালিয়ে সুমনের কাছ থেকে ৫ হাজার পিস ইয়াবা ও কবির হোসেনের কাছ থেকে ৩ হাজার ৩শ’ পিস ইয়াবা জব্দ করা হয়। তারা ইয়াবাগুলো পাচারের উদ্দেশ্যে কক্সবাজার থেকে নিয়ে যাচ্ছিল।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে আজ সকালে আদালতে সোপর্দ করা হয়েছে।