এবার ধ্বংসলীলা পরিদর্শনে অতিরিক্ত সচিব

0
0

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : গত ২৬ থেকে ২৮ মার্চ ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতে ইসলামের কর্মী-সমর্থকদের হামলায় ক্ষতিগ্রস্ত স্থাপনাগুলো পরিদর্শন করেছেন স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিব দীপক চক্রবর্তী।

আজ শনিবার (১০ এপ্রিল) দুপুরে তিনি ক্ষতিগ্রস্ত ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা ভবন, জেলা পরিষদ ভবন ও ভূমি অফিস এবং ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবসহ কয়েকটি স্থাপনা পরিদর্শন করেন।

পরিদর্শন শেষে অতিরিক্ত সচিব দীপক চক্রবর্তী সাংবাদিকদের বলেন, হামলায় ক্ষতিগ্রস্ত স্থাপনাগুলো সরেজমিন পরিদর্শন করে প্রতিবেদন দেওয়ার জন্য স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম নির্দেশনা দিয়েছেন। আমি এ ব্যাপারে একটি প্রতিবেদন মন্ত্রীর কাছে উপস্থাপন করব। দ্রুত সময়ের মধ্যে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা ও জেলা পরিষদের কার্যক্রম স্বাভাবিক করার উদ্যোগ নেওয়া হচ্ছে।

উন্মুক্ত হলো লুই আইকানের নকশা

এ সময় অতিরিক্ত সচিবের সঙ্গে স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব মোহাম্মদ তানভীর আজম সিদ্দিকী, মোহাম্মদ ফারুক হোসেন, ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খাঁন, ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল আলম, পৌরসভার মেয়র নায়ার কবির, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা পঙ্কজ বড়ুয়া প্রমুখ উপস্থিত ছিলেন।