আবারো আওয়ামী লীগ অফিস ভাঙচুর

0
0

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:  ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ছাত্রলীগের অফিসে হামলা ও ভাংচুর চালিয়েছে দুর্বৃত্তরা। ছাত্রলীগের দাবি তারা শিবির কর্মী। বৃহস্পতিবার (৮ এপ্রিল) বিকালে উপজেলার ধরমন্ডল ইউনিয়নে এই ঘটনা ঘটে।

ধরমন্ডল ইউনিয়ন ছাত্রলীগের প্রচার সম্পাদক মো. রুবেল হোসাইন বলেন, ধরমন্ডল এলাকাটি বিএনপি ও জামায়াত অধ্যুষিত। তারা সারা দেশে হেফাজতের তাণ্ডবকে সর্মথন দিয়ে ফেসবুকে বিভিন্ন ধরণের উষ্কানিমূলক স্ট্যাটাস দিয়ে আসছে। আমরা প্রতিবাদ করলে ফেসবুক ঘোষণা দিয়েই আমাদের দলীয় কার্যালয়ে হামলা করে শিবির কর্মীরা।

ধরমন্ডল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. বাহার মিয়া বলেন, ছাত্রলীগের অফিসে হামলার কথা শুনেছি। ওসির সঙ্গেও কথা হয়েছে। তিনি তদন্ত করে ব্যবস্থা নেবেন।

হামলার বিষয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি রাফি উদ্দিন বলেন, আমি সারা দিন বিভিন্ন মিটিং নিয়ে ব্যস্ত ছিলাম। কী হয়েছে আমি বলতে পারছি না।

নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক বলেন, আমরা শুনেছি কে বা কারা ছাত্রলীগের অফিসে ভাংচুর চালিয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। তবে এই ঘটনায় এখন পর্যন্ত কেউ মামলা করেনি।