ডাক্তার দেখাতে গিয়ে স্বামী-স্ত্রী নিখোঁজ

0
7

আবুল হাসান,বাগেরহাট জেলা প্রতিনিধি:মোংলা উপজেলার বুড়িরডাঙ্গার বাড়ি থেকে ডাক্তার দেখানোর উদ্দেশ্যে বেরিয়ে নিখোঁজ রয়েছেন স্বামী-স্ত্রী। নিখোঁজ দীপ মণ্ডল এবং মিতালী মন্ডল তাদের ১৭ দিনের একমাত্র বাচ্চা রেখে বাড়ি থেকে ডাক্তারের চেম্বারের উদ্দেশ্যে বের হলেও এখনো পর্যন্ত ফিরে আসেনি।

ডাক্তার দেখাতে গিয়ে স্বামী-স্ত্রী নিখোঁজ
ডাক্তার দেখাতে গিয়ে স্বামী-স্ত্রী নিখোঁজ

পারিবারিক সূত্রে জানা যায়, গত ১৭ আগস্ট দ্বীপ এবং মিতালী রামপাল উপজেলার ফয়লা নামক স্থানে সুন্দরবন ক্লিনিকে ডাক্তার দেখানোর জন্য বাসা থেকে বের হন কিন্তু সময়মতো তারা বাসায় না ফেরার কারণে তাদের ব্যক্তিগত মোবাইল নাম্বারে ফোন দেওয়া হলে নম্বর বন্ধ পাওয়া যায়। এরপরে বিভিন্ন আত্মীয়-স্বজনের বাসায় যোগাযোগ করা হলেও তাদের কোনো সন্ধান পাওয়া যায়নি।

মেয়ের চাচা অরুন মল্লিক জানান, রাতের বেলা আমার বেয়াইন ফোন দিয়ে জানতে চায় তাদের জামাই এবং মেয়ে আমাদের বাড়ি আসছে কিনা তখন আমারা ব্যাপারটা জানতে পারি এবং আমাদের আত্মীয় স্বজনসহ তাদের মোবাইল নম্বর ও বিভিন্ন হাসপাতালে যোগাযোগ করা হলেও কোথাও কোন সন্ধান পায়নি।

অরুন মল্লিক জানান, আমাদের জামাই এবং তাদের ফ্যামিলি খুবই সহজ সরল আমাদের জানা মতে তাদের সাথে কারো কোন শত্রুতা নেই। তবে জামাই এবং মেয়ে নিখোঁজ হওয়ার ব্যাপারে মংলা থানায় একটি সাধারণ ডায়েরি করেছি।

মংলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী জানান, স্বামী-স্ত্রী নিখোঁজের একটি অভিযোগ আমরা পেয়েছি। আমরা তদন্ত করছি। খুব শিগ্রই হয়তো নিখোজ হওয়ার রহস্য উদঘাটন করা সম্ভব হবে।