দুস্থদের মাঝে উষার ঈদ উপহার বিতরণ 

0
4

হামিদা আব্বাসী, বিশেষ প্রতিনিধি:: ইউনিভার্সিটি স্টুডেন্ট এসোসিয়েশন অব হবিগঞ্জ (ঊষা) এর পক্ষ থেকে আজ মঙ্গলবার (১১ মে) বেলা তিন ঘটিকার দিকে নিমতলা ডিসি অফিস সংলগ্ন মাঠ, হবিগঞ্জে ছিন্নমূল অসহায় মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

দুস্থদের মাঝে উষার ঈদ উপহার বিতরণ 
দুস্থদের মাঝে উষার ঈদ উপহার বিতরণ

এতে অনুভূতি প্রকাশ করে ঊষা এর বর্তমান সভাপতি ওয়ায়েছ আহমেদ আরিফ বলেন — প্রথমেই শুকরিয়া জানাই, পরম করুণাময় মহান আল্লাহ পাকের প্রতি, যার কৃপায় আমাদের আজকের আয়োজন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে।

 

এই আয়োজনের সাথে যে বা যারা যেভাবে আমাদের সাহায্য সহযোগিতা করেছেন। পাশে থেকে নানাভাবে পরামর্শ দিয়ে অথবা আর্থিক সহায়তা প্রদান করেছেন, তাদের প্রতি ঊষা পরিবার কৃতজ্ঞ।

 

আমাদের ক্ষুদ্র প্রয়াসের আয়োজক কমিটিতে যারা যারা ছিলেন, যাদের ছাড়া এই প্রোগ্রাম সফল করা অসম্ভব ছিলো। তারা হলেন- ঊষার বর্তমান কমিটির সাধারণ সম্পাদক ও প্রোগ্রামের মূল সমন্বয়কারী মোশতাক আহমেদ শাকিল (কার্যনির্বাহী কমিটি-২০২১-২২), উষার সহ-সভাপতি রওনাক আলভী রাইসা কথা, যুগ্ম সাধারণ সম্পাদক ইফতেখার আহমেদ রানা, সাংগঠনিক সম্পাদক আসিফ হোসেন বিজয় এবং দপ্তর সম্পাদক নাঈম চৌধুরী।

 

এছাড়াও যারা বটবৃক্ষের মতো পাশে এসে দাঁড়িয়েছেন। আমার শ্রদ্ধাভাজন- ঊষার সম্মানিত উপদেষ্টা এডভোকেট শাহ ফখরুজ্জামান, প্রতিষ্ঠাকালীন আহবায়ক হারুন-অর-রশীদ সাগর ভাই, আবুল কালাম ভাই (USA প্রবাসী), শেখ সাজু ভাই (সিকৃবি), ডা. দিব্যেন্দু রায় রাজীব দা (স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ), নাদির ভাই- (সিকৃবি), ডা. নিয়াজ ভাই, (স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ), ফয়সল ভাই (সিকৃবি), হাসান সাঈদ ভাই (শাবিপ্রবি+ ঢাবি), মুন্নী আপা (ঢাকা বিশ্ববিদ্যালয়)।

 

এছাড়াও, আরো যারা যারা রয়েছেন-

হোসাইন আহমেদ ভাই (ঢাকা বিশ্ববিদ্যালয়), মারূফ ভাই (ঢাকা বিশ্ববিদ্যালয়), লিপটন দা (শাবিপ্রবি), আতিক সুমন ভাই (সভাপতি খোয়াই বন্ধন, কুমিল্লা বিশ্ববিদ্যালয়), মাহবুব ভাই (ঢাকা বিশ্ববিদ্যালয়), জ্যোতি বিকাশ দা (বুয়েট), তুহিন ভাই (ঢাকা বিশ্ববিদ্যালয়), মণি আপা (ঢাকা বিশ্ববিদ্যালয়), আব্দুল আলীম ভাই (চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়), জাবেদ ভাই (জগন্নাথ বিশ্ববিদ্যালয়) সহ যে বা যারা (ভুলবশত উল্লেখ করা হয় নি, এমন কেউও) পাশে এসে দাঁড়িয়েছেন তাদের প্রতি আমরা অশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

 

তিনি আরো বলেন –এবারের ন্যায় সামনেও নতুনত্ব কিছু নিয়ে ঊষা হাজির হোক সবার মাঝে। গড়ে উঠুক আমাদের আত্মার মেলবন্ধন। সবার প্রতি আবারও ভালোবাসা জানিয়ে, এইখানে বিদায় নিচ্ছি। করোনা পরিস্থিতিতে আল্লাহ তায়ালা সবাইকে সুস্থ ও স্বাভাবিক রাখুক। আল্লাহ হাফেজ।