রাণীনগরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শাহিন’র গণসংযোগ

0
5

রাণীনগর(নওগাঁ) প্রতিনিধিঃ
আগামী ১১নভেম্বর দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত হতে যাচ্ছে নওগাঁর রাণীনগর উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচন । ইতি মধ্যে মনোনয়ন পত্র জমা ও যাচাই বাছাই শেষ হয়েছে তবে আগামী ২৭শে অক্টোবর প্রতিক বরাদ্দের অপেক্ষায় রয়েছেন প্রার্থীরা ।
প্রতিক বরাদ্দ না পেলেও ভোটারদের দোর গোড়ায় দৌড় ঝাপ সহ পথে ঘাটে চলছে গণসংযোগ ও পথ সভা।
এই নির্বাচনকে সামনে রেখে আগাম গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন ৩ নং গোনা ইউপির স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সাবেক সেনা কর্মকর্তা, (অবঃ সার্জেন্ট) সমাজ সেবক মো. আবু শায়েম ( শাহীন)। গোনা ইউপির বিভিন্ন গ্রামে ও বাজার এলাকায় গণসংযোগ করছেন তিনি।
গত শুক্রবার সন্ধ্যায় গোনা ইউনিয়নের বরবরিয়া বিজয়কান্দি বাজারে গণসংযোগ কালে স্বতন্ত্র প্রার্থী আবু শায়েম (শাহীন) ভোটারদের কাছে ভোট ও দোয়া প্রার্থনা করেন। পাশাপাশি তিনি ভোটারদের ভোট কেন্দ্রে গিয়ে যোগ্য প্রার্থীকে ভোট দেওয়ার জন্য অনুরোধ করেন।
গণসংযোগে আবু শায়েম শাহীন বলেন, চাকুরীর মাধ্যমে দেশের সেবা করেছি এখন অবসর সময়ে আমি আমার ইউনিয়ন বাসির পাশে থেকে তাদের সেবা করতে চাই।

তিনি আরও বলেন, আমি সুযোগ পেলে ঐতিহ্যবাহী এই ৩ নং গোনা ইউনিয়নকে মাদক, বাল্যবিয়ে মুক্ত একটি মডেল ও
আধুনিক পরিষদ বিনির্মাণ করতে চাই। তাই আমি আশাবাদি ইউনিয়নবাসী আমাকে বিপুল ভোটে বিজয়ী করবেন। এসময় তিনি নিজ ইউনিয়ন এর ভোটারদের কাছে দাবী করেন শিক্ষিত, সৎ ও পরীক্ষিত চেয়ারম্যান প্রার্থীকে ভোট দেওয়ার আহবান জানান। এসময় তার সঙ্গে স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা গনসংযোগে অংশ নেন