আত্রাইয়ে করোনা আক্রান্ত ৮০ মৃত্যু ১বাড়ী লকডাউন

0
2

আত্রাই(নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ৮০ হয়েছে। এর মধ্যে তারাটিয়া গ্রামের তারেক নামে এক জনের মৃত্যু হয়েছে। প্রশাসনের পক্ষ থেকে আক্রান্তদের বাড়ী লকডাউন করা হচ্ছে।

আত্রাইয়ে করোনা আক্রান্ত ৮০ মৃত্যু ১বাড়ী লকডাউন
আত্রাইয়ে করোনা আক্রান্ত ৮০ মৃত্যু ১বাড়ী লকডাউন

সেইসাথে সংক্রমন কমিয়ে আনতে মাইকিং এবং অভিযান অব্যাহত রেখেছে। রাস্তায় এবং বাজারে প্রশাসনের অভিযান দেখলে বা শুনলে মানুষ পকেটে ও থুতলিতে রাখা মাস্ক মুখে দেয়। পরক্ষনে আবার পকেটে এবং থুতলিতে রেখে নিশ্চিন্তে ঘুরে বেড়ায়। করোনা মহামারিতে আক্রান্তের সংখ্যা বাড়লেও বাড়েনি সচেতনতা।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. রোকসানা হ্যাপি বলেন, বর্তমানে আক্রান্ত ৮০ মৃত্যু ১ জন। আক্রান্তের মধ্যে ৬ জন হাসপাতালে থেকে চিকিৎসা নিচ্ছেন। বাঁকীরা বাড়ীতে চিকিৎসাধীন রয়েছেন। জরুরী প্রয়োজনে ডাক্তারদের মোবাইল নম্বর রোগীর বাড়ীতে দেয়া হয়েছে। এ হাসপাতালে করোনা আক্রান্ত দশ জন রোগী রেখে চিকিৎসা দেয়ার ব্যবস্থা করা হয়েছে।

আত্রাই থানা ওসি আবুল কালাম আজাদ বলেন, মানুষ সমাগম রোধ এবং সরকারী নির্দেশনা পালনে সার্বক্ষনিক তৎপর থেকে অভিযান অব্যাহত রেখেছি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকতেখারুল ইসলাম বলেন, করোনা মহামারিতে আক্রান্তদের বাড়ী লকডাউন করা হচ্ছে। তাদের (আক্রান্তদের) নিত্য প্রয়োজনীয় দ্রব্য এবং সার্বক্ষনিক খবর নিতে ওয়ার্ড কমিটিকে দায়িত্ব দেয়া হয়েছে। উপজেলা করোনা মনিটরিং কমিটি সার্বিক বিষয় তদারকি করছে। এক্ষেত্রে সকলের সহযোগিতা প্রয়োজন।