বাউশিয়ায় প্রধানমন্ত্রীর উপহার ভূমিহীনদের ঘর পরিদর্শনে আসেন জেলা প্রশাসক

0
3

মোঃখায়রুল ইসলাম হৃদয়.
স্টাফ রিপোর্টার(মুন্সিগঞ্জ).

আজ বৃহস্পতিবার মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার বাউশিয়া ইউনিয়নের অন্তর্গত চরবাউশিয়া বড়কান্দি গ্রামে মুজিব শতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার উপহার গৃহহীনদের ভূমিসহ সেমিপাকা ঘরের নির্মাণ কাজের তৃতীয় ধাপের কাজ পরিদর্শনে আসেন মুন্সীগঞ্জ জেলার সুযোগ্য জেলা প্রশাসক নাহিদ রাসুল,সহ জেলা প্রশাসনের কর্মকর্তাগন।এ সময় আরো উপস্থিত ছিলেন গজারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ জিয়াউল ইসলাম চৌধুরী।

বাউশিয়া ইউনিয়নের মাটি ও মানুষের নেতা জনবান্ধব নেতা নৌকায় কান্ডারি ক্ষেত্র বাউশিয়ার সুযোগ্য চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান প্রধান জেলা প্রশাসক নাহিদ রাসুল কে ফুলেল শুভেচ্ছা জানায়।
মিজানুর রহমান প্রধান জেলা প্রশাসক নাহিদ রসুল মহোদয় সহ ইউএনও মহোদয় এবং বাউশিয়া ইউপি সদস্য মামুন মেম্বার সহ একটি টিম পরিদর্শনে যান চরবাউশিয়ার নির্মাণাধীন ভূমিহীনদের ঘর পরিদর্শনে।

প্রথম ধাপে ২১টি ঘর তৈরি করে ইউএনও মহোদয় এর নিকট হস্তান্তর করে দেন মিজানুর রহমান প্রধান।দ্বিতীয় এবং তৃতীয় ধাপের আরো ২৬ টি ঘর নির্মাণাধীন রয়েছে। সেগুলোর কাজ আগামী মাসেই সম্পূর্ণ করিতে পারিবে বলে জানান মিজানুর রহমান প্রধান চেয়ারম্যান বাউশিয়া ইউনিয়ন পরিষদ।

বাউশিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান প্রধান জানান,প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের প্রকল্প গৃহহীন ভূমিহীনদের জমি এবং সেমিপাকা ঘরের ইউএনও মহোদয় বাউশিয়া ইউনিয়নে নির্মাণের দায়িত্ব দেন তাকে।তিনি জানান, সে নিষ্ঠার সাথে কাজ এর পর্যবেক্ষণ করে ঘর গুলো তৈরি করিতেছেন।তিনি নির্মাণ কাজের গুণগত মান সর্বোচ্চটি দিয়ে ঘরগুলো তৈরি করিতেছেন এমনটিই জানান।