পত্নীতলায় পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণিসম্পদ প্রজনন সহকারী নিহত : আহত এক পথচারী

0
84

Patnitala pic Road Accident ইখতিয়ার উদ্দীন আজাদ, পত্নীতলায় (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর পত্নীতলায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক সরকারি পশু প্রজননকারী ঘটনাস্থলেই মর্মান্তিক মৃত্যু ঘটেছে ও অন্যদিকে, এক ট্রাক্টর (কাকড়া) চালক পথচারী মটরসাইকেল ধাক্কায় গুরুতর আহত হয়েছেন। আহত ব্যক্তিকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
প্রত্যক্ষদর্শি, উপজেলা প্রাণি সম্পদ অধিদপ্তর, হাসপাতাল ও থানা সুত্রে জানা যায়, ১০ জানুয়ারি মঙ্গলবার সকাল পৌনে ৯টার দিকে উপজেলা সদর নজিপুর পৌর শহরের পাবলিক মাঠ সংলগ্ন সড়কে নজিপুর-সাপাহার গামী একটি পাথর বোঝাই ট্রাক (গাড়ি নম্বর- ঢাকা মেট্রো-ট- ১৮-২৫৭৩) এক মটরসাইকেল আরোহীকে চাপা দেয়। এতে ওই মটরসাইকেল আরোহীর ঘটনাস্থলেই মর্মান্তিক মৃত্যু ঘটেছে। নিহত ব্যক্তি আব্দুল মজিদ (৫৩) পত্নীতলা উপজেলা প্রণিসম্পদ অধিদপ্তরে কৃত্তিম প্রজননকারী পদে কর্মরত ছিলেন। নিহতের নিজ বাড়ি নওগাঁ জেলার মান্দা উপজেলার পশব ইউনিয়নের পাজরভাঙ্গা এলাকার বড় চক চম্পক গ্রামে ও পিতার নাম মৃত- এনায়েতল্লাহ্। নিহত ব্যক্তি সপরিবারে নজিপুর পলিপাড়া (পাবলিক মাঠ সংলগ্ন) ভাড়া বাসায় থাকতেন। ঘাতক পাথর বোঝাই ট্রাকটি জনতার হাতে আটক হলেও চালক ও হেলপার পালিয়ে গেছেন। এ ঘটনার প্রত্যক্ষদর্শি নজিপুর পলিপাড়ার মটরসাইকেল আরোহী গোপাল কুমার জানান, আমি অল্পের জন্য প্রাণে রক্ষা পাই। ঘাতক ট্রাক চালকের ঘুমের ভাব ছিল মনে হচ্ছে ও পাকড়ানো ভাবে গাড়িটি চালিয়ে যাওয়ার পথিমধ্যেই পিছনে ঘুরেই দেখি এমন দুর্ঘটনাটি ঘটে।

অপরদিকে, নজিপুর সরদারপাড়া মোড়ে মঙ্গলবার সকাল ৯টার দিকে এক মটরসাইকেল ধাক্কায় এক পথচারী গুর”তর আহত হলে উপজেলা সরকারি হাসপাতলে নেয়া হয়। আহত ট্রাক্টর (কাকড়া) চালক আফের আলি আপেলের (৭৭) বাড়ি নজিপুর সরদার পাড়ায়। হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা: আতাবুল ইসলাম জানান, আহত ব্যক্তির অবস্থার অবণতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পতœীতলা উপজেলা প্রাণি সম্পাদ কর্মকর্তা মো: আব্দুল মজিদ জানান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আমাদের অফিসের কৃত্তিম প্রজননকারী আব্দুল মজিদ খুব নিষ্ঠাবান ও ধার্মিক ব্যক্তি ছিলেন। আমরা গভীর ভাবে শোকাহত সহকর্মী মিতার অকাল হারিয়ে।

পত্নীতলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আজিম উদ্দীন উপরোক্ত বিষয়টি নিশ্চিত করে জানান, মামলা পক্রিয়াধীন রয়েছে ও নিহতের লাশ ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে।

ছবি: পতœীতলা (নওগাঁ): নওগাঁর পত্নীতলায় সড়ক দুর্ঘটনায় নিহতের লাশ ও ঘাতক ট্রাকটি।