পাকুন্দিয়ায় উপজেলার পাঠুয়াভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কর্মি সম্মেলন

0
1

মিয়া মোহাম্মদ ছিদ্দিক,কটিয়াদী( কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ
পাকুন্দিয়ার পাঠুয়াভাঙ্গা ইউনিয়নে ১৯ বছর পর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কর্মি সম্মেলন গতকাল রবিবার (২৮মার্চ ) বিকালে শিমুলিয়া স্কুল এন্ড কলেজের মাঠে অনুষ্ঠিত হয়েছে।
এ কর্মি সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ-২(কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য সাবেক আইজিপি নূর মোহাম্মদ।
প্রধান অতিথির বক্তব্যে বলেন, বাংলাদেশ একটি আশা, প্রত্যাশা ও সম্ভাবনার দেশ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন মিরাকেল। তিনি এখন বিশ্বের বুকে একটি মডেল। তিনি যেভাবে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন, এর সুফল তৃণমূল পর্যন্ত পৌঁছে দিতে হবে। এ জন্য তৃণমূলের নেতা কর্মীকে আরো বলিষ্ঠ ভূমিকা পালন করতে হবে।
পাঠুয়াভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি মৌলানা মোহাম্মদ আব্দুল লতিফ সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মোতাহার হোসেন স্বপন, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হুমায়ুন কবীর, কিশোরগঞ্জ জেলা আওয়ামী শ্রমিক লীগের উপদেষ্টা আতাউল সিদ্দিকী মাসুদ , কৃষক লীগের সাবেক সভাপতি বাবুল আহমেদ,পাঠুয়াভাঙ্গা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন বাচ্চু, উপজেলা শ্রমিক লীগের সভাপতি নাজমুল হাসান প্রমুখ।
পাঠুয়াভাঙ্গা ইউনিয়ন ৯ ওয়ার্ডের সাবেক মেম্বার এনায়েত সঞ্চালনায় এ কর্মি সমাবেশে আওয়ামী লীগের অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।