শ্রীনগর খেলার মাঠটি হবে উপজেলা মহিলা ক্রীড়া কমপ্লেক্স -প্রতিমন্ত্রী ফজিলাতুন্নেছা ইন্দিরা

0
0

খায়রুল ইসলাম হৃদয়, গজারিয়া-মুন্সিগঞ্জ প্রতিনিধি:

গত বৃহস্পতিবার ০৫/০৫/২২ইং মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় সভায় মাননীয় শিশু ও নারী বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন্নেছা ইন্দিরা এমপি উপজেলা প্রশাসন ও আইন-শৃঙ্খলা কমিটির সদস্যবৃন্দ, উপস্থিত সাংবাদিক ও জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে এসব কথা বলেন। নিজের মাতৃভূমি গজারিয়ার উন্নয়নের লক্ষ্যে তার নেওয়া বিভিন্ন কর্মসূচির প্রেক্ষাপট বর্ণনা করেন। উপস্থিত গণমাধ্যমকর্মীদের বিভিন্ন প্রশ্নের জবাবে শ্রীনগর খেলার মাঠটিতে মহিলা ক্রীড়া কমপ্লেক্স করার জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা জিয়াউল ইসলাম চৌধুরী ও সহকারী ভুমি কমিশনারকে সমীক্ষা চালিয়ে প্রস্তাবনা পাঠানোর নির্দেশ দেন। নারীদের কর্ম উন্নয়নের জন্য কারিগরি শিক্ষা ও কর্মজীবী নারীদের সন্তানের জন্য শিশু সদন কমপ্লেক্স করার ঘোষণা দেন। অভিশপ্ত মাদক নিয়ন্ত্রণে আনতে উপজেলা প্রশাসন ও আইন-শৃঙ্খলা বাহিনী ও উপস্থিত সাংবাদিক ও জনপ্রতিনিধিদের এগিয়ে আসার আহবান জানান।
এছাড়াও সকাল থেকে নিজের উপজেলায় বিভিন্ন ঈদ পরবর্তী সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ শেষে বড়রায়পাড়া মরহুম শাহ্ সুফী সামসুদ্দিন (সামসু পাগলা) সাহেবের মাজার জিয়ারত করেন।
প্রতিমন্ত্রী ফজিলাতুন্নেছা ইন্দিরা এমপির সাথে ছিলেন মুক্তিযোদ্ধা হাফিজ আহমেদ বিশিষ্ট শিক্ষানুরাগী, এসপি সার্কেল মিনহাজুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা জিয়াউল ইসলাম চৌধুরী, সহকারি ভূমি কমিশনার সৈয়দা ইয়াসমিন সুলতানা, গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রইস উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী হারুন শিকদার, আব্দুল মান্নান সরকার, মোশারফ হোসেন মিন্টু, ফিরোজ আহমেদ, সাংবাদিক মোঃ শফিক ঢালী সহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন সমূহের নেতৃবৃন্দ।