বেড়াতে গিয়ে ট্রেনের কাটা মা মেয়ে মৃত্যু

0
13

বিপুল জামান লিখন,নেত্রকোণা প্রতিনিধি ঃ-একজন নেত্রকোনায় মেয়ের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন মা।২৮ অক্টোবর (বৃহস্পতিবার)এই মর্মান্তিক ঘটনাটি ঘটে।
রেললাইনে হাাঁটার সময় ট্রেনে ধাক্কায় প্রাণ গেছে মা-মেয়ের। এই ঘটনাগুলো আমাদের কষ্ট দেয়। একটু সচেতন হলেই এমন দুর্ঘটনা এড়ানো সম্ভব…
.
নেত্রকোনা-মোহনগঞ্জ রেলপথের সতরশ্রী এলাকায় বৃহষ্পতিবার ট্রেনের ধাক্কায় মা-মেয়ে নিহত হয়েছেন। তারা হলেন, বারহাট্টার রায়পুর ইউনিয়নের ছিচড়াকান্দা গ্রামের মৃত আব্দুর রহিমের স্ত্রী হাজেরা বেগম ও তার মেয়ে সদর উপজেলার মোবারকপুর গ্রামের আমান্তু মিয়ার স্ত্রী জোৎস্না আক্তার।
জানা গেছে, ময়মনসিংহ থেকে মোহনগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে আসা ২৬৪ নম্বর ডাউন লোকাল ট্রেনটি নেত্রকোনা সদরের সতরশ্রী গ্রামে পৌছলে ট্রেনে ধাক্কা লেগে মা-মেয়ে ঘটনাস্থলেই নিহত হন। নিহত হাজেরা বেগম তার মেয়ে জোৎস্না আক্তারের বাড়িতে বেড়াতে এসেছিলেন। বিকেলে মাকে নিয়ে রেল লাইনে হাঁটছিলেন। হঠাৎ ট্রেন চলে আসলে প্রথমে মা হাজেরা বেগম ও পরে মেয়ে জোৎস্না আক্তারের শরীরে চলন্ত ট্রেনটির ধাক্কা লেগে পড়ে যান। পরে আশপাশের লোকজন এসে তাদের উদ্ধার করলেও তাদের বাঁচাতে পারেননি।