গাজীপুরে অটোরিক্সা চোর চক্রের ৭ সদস্য গ্রেফতার

0
66

রাজীব প্রধান,গাজীপুর(প্রতিনিধি)ঃ-গাজীপুরে অটোরিক্সা চোর চক্রের ৭ সদস্য গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ( ডিবি) । এসময় ২টি চোরাই অটোরিক্সা উদ্ধার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশ পরিদর্শক জনাব,শফিকুল ইসলাম মোল্লার নেতৃত্বে একটি বিশেষ টিম এ অভিযানটি পরিচালনা করেন। সার্ভিক তত্বাবধায়নে ছিলেন, নিতাই চন্দ্র সরকার,বিএস সি( অনার্স) এম এস সি,এল এল বি,অফিসার ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা (ডিবি) গাজীপুর । এসময় তিনি সময়ের পাতাকে জানান,

৩১ মার্চ গাজীপুর জেলা ডিবি পুলিশের একটি দল অটোরিক্সা চোর সন্দেহে ০৪ ব্যক্তিকে আটক করে জিজ্ঞাসাবাদ ও তল্লাশীকালে তাদের কাছ থেকে নেশা জাতীয় দ্রব্য উদ্ধার করে। আটককৃত ব্যক্তিরা স্বীকার করে তারা দীর্ঘদিন যাবত গাজীপুর, ঢাকা-টাঙ্গাইলসহ বিভিন্ন জেলায় কৌশলে চালকদের চা ও কোমল পানির সাথে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে অটোরিক্সা চুরি করে।

ঐ সময় তাদের ব্যবহ্নত প্রোবক্স গাড়ী ও ০১টি চোরাই অটোরিক্সা উদ্ধার করা হয়। পরবর্তীতে তাদের তথ্যের ভিত্তিতে গাজীপুর আমতলা এলাকায় একটি গ্যারেজ থেকে আরো ০১টি চোরাই অটোরিক্সা উদ্ধার ও ঘটনায় জড়িত ০৩ ব্যক্তিসহ সর্বমোট ০৭ জনকে গ্রেফতার করে গাজীপুর জেলা ডিবি পুলিশ।

এ সংক্রান্তে জয়দেবপুর থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়েছে। তথ্যসূত্র: গাজীপুর জেলা ডিবি অফিস