কলেজ পড়ুয়া ইন্টার ২ য় বর্ষের ছাএীর রহস্য জনক মৃত্যু। 

0
0

রাজীব প্রধান, গাজীপুর ঃ-গাজীপুরের শ্রীপুর উপজেলাধীন বরমী ইউনিয়নের ভিটি পাড়া এলাকার আনোয়ার হোসেন মজনুর মেয়ে মেহজাবিন সুলতানা লিয়া (১৯) গলায় উড়না পেচিয়ে আত্মহত্যা করেন। নিহত লিয়া শ্রীপুর মুক্তিযুদ্ধা রহমত আলী সরকারি কলেজের ইন্টার ২য় বর্ষের ছাএী।

কলেজ পড়ুয়া ইন্টার ২ য় বর্ষের ছাএীর রহস্য জনক মৃত্যু। 
কলেজ পড়ুয়া ইন্টার ২ য় বর্ষের ছাএীর রহস্য জনক মৃত্যু।

আত্মহত্যার ঘটনায় নিহতের বাবা মজনু থানায় লিখিত ভাবে সংবাদ প্রদান করেন।

অভিযোগ সূত্রে জানাযায়, গত ১৮/৫/২১ইং রাত অনুমান ১১.৩০ মিনিটের সময় মেহজাবিন সুলতানা লিয়া রাতে খাবার খেয়ে বরাবরের মতো তার নিজ ঘরের দরজা- জানালা দিয়ে ঘুমাতে যায়। পর দিন সকাল ১৯/৫/২১ইং সকাল অনুমান ৭ টার দিকে মজনু মিয়া তার মেয়েকে নাম ধরে ডাকতে থাকে। কিন্তু কোন সারা শব্দ না পেয়ে ঘরের দরজা ভেঙ্গে ভিতরে ডুকে দেখে তার গলায় উড়না পেচানো মরদেহ জুলছে।

নিহতের বাবা মজনুর ডাক চিৎকারে আসপাশ হতে লোকজন এসে ঘরের সিলিং এর উপর দিয়ে ঘরে ডুকে উদ্ধার করে। পরবর্তীতে কোন সন্দেহ ভাজন লোক কিংবা কোন বাদী না থাকায় নিহতের বাবা থানায় নিজে হাজির হয়ে একটা লিখিত সংবাদ জমাদেয়। পরে সংবাদ পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ।

 

এ বিষয়ে শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার ইমাম হোসেন (ওসি) জানান,ঘটনার কোন বাদী না থাকায় এবং সন্দেহ ভাজন কেউ না থাকায় পরিবারের অনুরুধে হস্তান্তর করা হয়।