টেঙ্গারচর ক্রিকেট ক্লাব আয়োজিত গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট এ বিজয়ী “ভবানীপুর ফাইটার্স ক্লাব”

0
8

মোঃ খাইরুল ইসলাম (হৃদয়) গজারিয়া,মুন্সিগঞ্জঃ
আজ মঙ্গলবার ৩০ শে নভেম্বর ২০২১ইং সকাল ১০ ঘটিকার সময়,গজারিয়া উপজেলার টেংগারচর ইউনিয়নের টেঙ্গার চর গ্রামের ঐতিহ্যবাহী খেলার মাঠ প্রাঙ্গনে এক বিশাল ফাইনাল ক্রিকেট খেলা অনুষ্ঠিত হয়।

উক্ত খেলায় অংশগ্রহণ করেন ভবানীপুর ফাইটার্স ক্লাব এবং শান্তিনগর ইয়ং স্টার ক্লাব।
ভবানীপুর ফাইটার্স ক্লাব এর অধিনায়ক জনাব তানভীর হক তুরিন টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন।
প্রতিপক্ষ শান্তিনগর ইয়ং স্টার ক্লাবের অধিনায়ক নাঈম তার টিম নিয়ে প্রথমে ব্যাট এর আমন্ত্রণ পান।প্রথমে ব্যাটিংয়ে নেমে টেংগারচর শান্তিনগর ইয়ং স্টার ক্লাব ২৩৮ রান করেন সম্পূর্ণ ১৬ ওভার খেলে।শান্তিনগর দলের দুজন খেলোয়াড় হাফ সেঞ্চুরি করেন।
২৩৯ রান এর টার্গেট নিয়ে,টেঙ্গারচর শান্তিনগর ইয়ং স্টার ক্লাবের বিপক্ষে ভবানীপুর ফাইটার্স টিম এর অধিনায়ক জনাব তানভীর হক তুরিন তার সুধ্যক্ষ টিম নিয়ে মাঠে নামেন।

ছক্কা চাই রে মাঠ গরম রাখে দু’দলের প্রিলিয়ারি,খেলাকে আরো প্রাণোমন্ত করে রাখেন মাঠের চারদিকে থাকা শত শত দর্শকগন। এক ওভার হাতে রেখে ভবানীপুর ফাইটার্স ক্লাবের সদস্য মোঃ আরিফ ১৫০ বেশি করে অপরাজিত থেকে ভবানীপুর ফাইটার্স ক্লাবকে বিজয় এনে দেয়।তারি সাথে উক্ত খেলায় আরিফ ম্যান অব দ্যা ম্যাচ এবং ম্যান অব দ্যা সিরিজ দুটাই নিজের নামের ঝুড়িতে তুলেন।

বিজয়ী দলের হাতে টপি এবং স্বণের চেইন তুলে দেয় প্রধান অতিথি এস এম সালাউদ্দীন মাস্টার,আনিছুর রহমান সরকার,জাহাঙ্গীর আলম,আরমান শিকদার।

রানার্স অ্যাপ দল টেংগারচর শান্তি নগর ইয়াং স্টার ক্লাব এর সদস্যের হাতে তুলে দেন টপি এবং রুপার চেইন।

অ্যাম্পিয়ার হিসেবে খেলা পরিচালনা করেন মোঃ জামান প্রধান,বাবু সরকার,রতন সরকার,জুয়েল সরকার,রমজান প্রধান,

টেংগারচর ক্রিকেট ক্লাব এর পরিচালনা কমিটির সদস্য,রানা মোল্লা,বিল্লাল মোল্লা, মামুন মোল্লা, হাসান,সবুজ,মাসুম,সাকিল,সাকিব,রাজু,আল আমিন,শান্ত,মিরাজ।

খেলা শেষে জনাব হারুন মোল্লা জানান, মাদক,সন্ত্রাস,এর মত সকল অপরাধ থেকে যুব সমাজকে দুরে রাখিতে এবং তাদের মন সব সময় সুন্দর রাখিতে খেলার গুরুত্ব অপরিসীম।তাই আমি সব সময় খেলাধুলার পক্ষে থাকি,এ খেলাটি সুষ্ঠু ভাবে পরিচালনার জন্য খেলা কমিটির সাথে আমার ছোট ভাই এবং বাতিজাদের পাশে থেকে খেলাটি সমাপ্ত করার নির্দেশ দেই এবং তারা থেকে সুন্দর ভাবে খেলাটি পরিচালনা করে।

খেলায় সভাপতিত্ব করেন জনাব মোঃ,হারুন মোল্লা সাধারন সম্পাদক টেংগারচর ইউনিয়ন আওয়ামীলীগ।

উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এস এম সালাউদ্দিন মাস্টার চেয়ারম্যান টেংগারচর ইউনিয়ন পরিষদ,উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ ইসাহাক আলী সাবেক চেয়ারম্যান টেংগারচর ইউনিয়ন পরিষদ,ও আনিসুর রহমান সরকার সভাপতির আওয়ামী লীগ স্বেচ্ছাসেবক লীগ টেঙ্গার চর ইউনিয়ন পরিষদ, প্রধান পৃষ্ঠপোষক জনাব মোঃ আসাদুজ্জামান সাবেক ভাইস চেয়ারম্যান গজারিয়া উপজেলা পরিষদ, ও এখলাছুর রহমান ব্যবসায়ী ও সমাজ সেবক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ কামাল মোল্লা মেম্বার ২নং ওয়ার্ড টেংগারচর ইউনিয়ন পরিষদ,কুদ্দুস আলী ওয়ার্ড ১নং টেঙ্গারচর ইউপি সদস্য,মহি উদ্দিন মেম্বার সাবেক, জাহাঙ্গীর আলম ব্যাবসায়ী,আরমান শিকদার ব্যবসায়ী ও সমাজসেবক, ইকতার উদ্দিন শেখ, শাহ আলী সরকার প্রমুখ।