সুরের রাজধানী ধ্বংসস্তূপ: বৃহস্পতিবার আসছেন আইজিপি

0
1

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : হেফাজতের তাণ্ডবে ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত স্থাপনা পরিদর্শন করতে আগামী বৃহস্পতিবার (১ এপ্রিল) ব্রাহ্মণবাড়িয়া আসছেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ। ওই দিন সকালে তিনি ঢাকা থেকে হেলিকপ্টারযোগে ব্রাহ্মণবাড়িয়ায় আসবেন বলে জেলা পুলিশ সূত্রে জানা গেছে।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর দপ্তর) আবু সাঈদ এ বিষয়ে আমাদের জানান, পুলিশ মহাপরিদর্শক বৃহস্পতিবার সকাল ১০টা থেকে ১১টার মধ্যে ব্রাহ্মণবাড়িয়ায় এসে পৌঁছাবেন এবং এরপর ক্ষতিগ্রস্ত স্থাপনাগুলো একে একে পরিদর্শনে যাবেন।

উল্লেখ্য, গত ২৬ থেকে ২৮ মার্চ হেফাজতকর্মীদের হামলায় ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন, পুলিশ সুপারের কার্যালয়, সিভিল সার্জনের কার্যালয়, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের কার্যালয়, মৎস্য কর্মকর্তার কার্যালয়, জেলা পরিষদ কার্যালয়, জেলা পরিষদ ডাকবাংলো, পৌরসভা কার্যালয়, সুর সম্রাট দি আলাউদ্দিন সংগীতাঙ্গন, আলাউদ্দিন খাঁ পৌর মিলনায়তন, শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বর, সদর উপজেলা সহকারী কমিশনারের (ভূমি) কার্যালয়, জেলা গণগ্রন্থাগার, শিল্পকলা একাডেমি, প্রেসক্লাব, শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বর, ইণ্ডাস্ট্রিয়াল স্কুল, ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ, খাঁটিহাতা হাইওয়ে থানা ভবন ও পানি উন্নয়ন বোর্ডসহ বেশ কয়েকটি স্থাপনায় হামলা চালিয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে।