রাঙ্গামাটির বরকলের বিভীন্ন এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে অবৈধ ওষুধ জব্দ ও দুটি ফার্মেসীকে জরিমানা

0
0

মো আরিফুল ইসলাম, রাঙ্গামাটি প্রতিনিধি: আজ ৮ ই মার্চ রোজ বৃহস্পতিবার রাঙ্গামাটির বরকল উপজেলার বিভীন্ন বাজারে উপজেলা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। রাঙ্গামাটির বরকলের বিভীন্ন এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে অবৈধ ওষুধ জব্দ ও দুটি ফার্মেসীকে জরিমানা

করোনাকালীন সতর্কতা ও বৈ-সা-বি’ উদযাপন উপলক্ষে সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য উক্ত ব্যাস্থাটি গ্রহন করা হয়। এসময় ভুষনছড়া বাজারে মেয়াদবিহীন ওষুধ, ড্রাগ লাইসেন্স ও ট্রেড লাইসেন্স না কারনে শাকিল আহামেদ এবং এবিএম রফিকুল ইসলাম নামক বাবা ও ছেলের দুটি ফার্মেসীকে যথাক্রমে ৫ ও ৭ হাজার টাকা জরিমানা করা হয়।খবর নিয়ে জানা যায় উক্ত দোকানীদ্বয বরকল উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য সচিব সাইফুল ইসলাম মনিরের ভাই এবং ভাতিজা।

এসময় আরো উপস্থিত ছিলেন ভুষনছড়া ইউপি চেয়ারম্যান মো মামুনর রশীদ মামুন,ভুষনছড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবু সাইদ মেম্বার,প্যানেল চেয়ারম্যান আব্দুস ছবুর তালুকদার,রুহুল আমিন মেম্বার, জলিল মেম্বারসহ বরকল থানার এস আই কামাল,এ এস আই সিরাজসহ আরো অনেকে।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা উপস্থিত সবার মাঝে মাস্ক বিতরন করেন এবং তাদের স্বাস্থ্যবিধী মেনে চলার পরামর্শ করেন।পরবর্তীতে তিনি ভুষনছড়া আইডিয়াল কলেজ পরিদর্শন করেন এবং বড়কুরাদিয়া উচ্চ বিদ্যালয়ের পাশ্ববর্তী উক্ত কলেজের স্থায়ী ক্যাম্পাস করার জায়গাটি পরিদর্শন করেন।