ভারতের দূর্গম সীমান্ত এলাকায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে ১২ বিজিবির বিভিন্ন মালামাল সামগ্রী বিতরণ

0
1

আরিফুল ইসলাম,রাঙ্গামাটি প্রতিনিধি:  ভারতের ঠেগা সীমান্তে অার্থ-সামাজিক উন্নয়নের পাশাপাশি ধর্ম বর্ণ নির্বিশেষে সকল সম্প্রদায়ের মধ্যে শান্তি শৃঙ্খলা ও সম্প্রীতির বন্ধনকে সুদৃঢ় করতে এবং পার্বত্য এলাকায় দুস্থ জনসাধারণের শিক্ষা, খেলাধুলা ও জীবনমান উন্নয়নে অত্যন্ত দক্ষতার সাথে দায়িত্ব পালন করে অাসছে ছোট হরিণা ১২ বিজিবি।

বুধবার ১৭ মার্চ সকালে ছোট হরিণা জোন (১২বিজিবি) এর উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে শিক্ষার উপকরণ, খেলাধুলার সামগ্রী, ও দুস্থ মহিলার জন্য সেলাই মেশিন সহ বিভিন্ন মালামাল সামগ্রী ভারতের দূর্গম ঠেগা সীমান্ত এলাকা ঠেগামুখ নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে বিতরণ করা হয়।

এসব মালামাল সামগ্রী প্রদান করেন রাঙ্গামাটি সেক্টর কমান্ডান কর্ণেল সাহীদুর রহমান ওসমানী ও ১২ বিজিবি জোন অধিনায়ক লেঃ কর্ণেল এসএম শফিকুর রহমান।

বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য,দূর্গম পার্বত্য অঞ্চলে অসহায় জনসাধারণের কল্যাণার্থে বিজিবি কর্তৃক গৃহীত বিভিন্ন কল্যাণমূলক কর্মকাণ্ড সম্পর্কে সভায় স্থানীয় জনসাধারণের উদ্দেশ্য বক্তব্য প্রদান করেন রাঙ্গামাটি সেক্টর কমান্ডান কর্ণেল সাহীদুর রহমান ওসমানী।

এসময় ছোট বিজিবি ও ঠেগামুখ বিওপির সদস্যবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।