ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক অ্যালামনাই এসোসিয়েশন কর্তৃক ১,৩৪,২৪০ টাকা মানবিক সহায়তা প্রদান

0
8

রবিন মিয়া, স্টাফ রিপোর্টার: ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক অ্যালামনাই এসোসিয়েশন এর উদ্যোগে সংগঠনের সকল সদস্য, ব্যক্তি, প্রবাসী ও অন্যান্য সকলের আর্থিক সহযোগিতায় রবিন মিয়া, স্টাফ রিপোর্টারক্যান্সার আক্রান্ত সাবেক ছাত্র মোঃ মঞ্জুরুল হকের নিকট নগদ ১,৩৪,২৪০/-(এক লক্ষ চৌত্রিশ হাজার দুইশত চল্লিশ) টাকা হস্তান্তর করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক অ্যালামনাই এসোসিয়েশন এর সভাপতি জনাব ইঞ্জিনিয়ার শেখ মাসুম মিয়া, সহ-সভাপতি জনাব পূজন চন্দ্র পাল, সাধারন সম্পাদক জনাব মোঃ এমরানুল ইসলাম(ইমন), সাংগঠনিক সম্পাদক জনাব মোঃ তোফাজ্জল হক এবং অর্থ সম্পাদক জনাব সজল চন্দ্র দাস এর আহবানে এস. কে অনিরুদ্ধ ইসলাম, মোঃ তারেকুজ্জামান, আতিকুর রহমান, আবু বকর সিদ্দিক, দুলাল মিয়া, নয়ন চন্দ্র দাস, আবু হানিফ জুয়েল, মোঃ হারুন মিয়া, পারভীন আক্তার, টুটুল মাহমুদ, আমির হোসেন, মোবারক হোসেন, হারুন অর রশিদ সুজন, এইচ রুবেল হোসেইন, মোহাম্মদ আনোয়ারুল ইসলাম, মাহমুদুল হাসান বুলবুল, যুবায়েদ উদ্দিন রাহুল, মোঃ দেলোয়ার হোসেন, ফরহাদ, নাসরিন সুমি, মমিন আহমেদ, সাইফুল ইসলাম, মোল্লা টিপু, আবু বকর, হিসামুল ইসলাম সহ অনেকেই আর্থিক, শারীরিক ও মানসিকভাবে সহযোগিতা করেছেন।

এসোসিয়েশনের সভাপতি জনাব ইঞ্জিঃ শেখ মাসুম মিয়া বলেন, সংগঠনের সকলের আন্তরিক প্রচেষ্টায় ক্যান্সার আক্রান্ত সদস্য জনাব মঞ্জুরুল হকের চিকিৎসার জন্য মানবিক সহযোগিতা করতে পেরে খুবই ভালো লাগছে। যারা এই কার্যক্রমে আর্থিক, শারীরিক, মানসিকসহ বিভিন্নভাবে সহযোগিতা করেছেন

সবাইকে ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক অ্যালামনাই এসোসিয়েশনের পক্ষ থেকে কৃতজ্ঞতা ও আন্তরিক ধন্যবাদ জানাই। সকলের সহযোগিতাকে যেন মহান আল্লাহ পাক কবুল করেন এবং সর্বোপরি জনাব মঞ্জুরুল হক যেন সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসে, সেই কামনা করছি ।