ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে তিন সন্তানের জননীর মরদেহ উদ্ধার

2
6

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: তিন সন্তানের জননী রহিমা বেগমের (৪৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার ব্রাহ্মণবাড়িয়ার  বিজয়নগরে হরষপুর ইউনিয়নের জালালপুর গ্রামের শেখের দীঘি সংলগ্ন এলাকা থেকে পুলিশ মরদেহটি উদ্ধার করে। নিহত রহিমা ওই গ্রামেরই দৃষ্টি প্রতিবন্ধী শহিদ মিয়ার স্ত্রী।লাশ উদ্ধার

শনিবার স্থানীয় এলাকাবাসী দীঘির পাড়ে গলায় বেল্ট প্যাঁচানো অবস্থায় তার মৃতদেহ দেখতে পেয়ে পুলিশকে জানায়। স্বামী অর্থোপার্জনে অক্ষম হওয়ায় রহিমা নিজেই জীবিকা নির্বাহের নিমিত্তে হরষপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় গৃহকর্মীর কাজ করতেন বলে নিহতের পরিবার সূত্রে জানা গেছে।

এ নিয়ে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিকুর রহমান জানান, ‘শুক্রবার বিকেলে বাড়ি থেকে বাজার করার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন রহিমা। এরপর একবার পরিবারের সদস্যদের সঙ্গে একবার মোবাইলে কথা হলেও পরে তা বন্ধ পাওয়া যায়।’ উল্লেখ্য, ইতোমধ্যেই ব্রাহ্মণবাড়িয়া অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোঃ রইস উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মোজাম্মেল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়েরের প্রক্রিয়া চলমান রয়েছে বলে জানা গেছে। অভিযোগ পেলে যথাযথ আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।