নানীয়ারচরে রেডক্রিসেন্ট সোসাইটির প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত 

0
2

আরিফুল ইসলাম, রাঙামাটি জেলা প্রতিনিধি,আজ ১৮ ই জুন রোজ রবিবার বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি রাঙ্গামাটি জেলা শাখার উদ্যোগে নানিয়ারচর উপজেলা রেডক্রিসেন্ট সোসাইটির যুব রেডক্রিসেন্ট সোসাইটির প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি জেলা শাখার সেক্রেটারী জনাব মো. মাহফুজুর রহমান।

নানীয়ারচরে রেডক্রিসেন্ট সোসাইটির প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত 
নানীয়ারচরে রেডক্রিসেন্ট সোসাইটির প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্তিতি ছিলেন বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি রাঙ্গামাটি জেলা শাখার আজীবন সদস্য, রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য এবং বাংলাদেশ আওয়ামীলীগ, নানিয়ারচর উপজেলা শাখার বিপ্লবী সাধারন সম্পাদক ইলিপন চাকমা।

বিশেষ অতিথি হিসেবে উপস্তিতিত ছিলেন আজীবন সদস্য অ্যাডভোকেট মো. মামুন ভুইঁয়া, জজ কোর্ট রাঙ্গামাটি এবং রাঙ্গামাটি সদর উপজেলা আওয়ামীলীগ নেতা মানিক্য কিশোর চাকমা।

 

দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার সকল সেচ্ছাসেবীদের সকল প্রকার সকালের নাস্তা ও দুপুরের খাবারের আয়োজন করেন জেলা পরিষদের সদস্য ইলিপন চাকমা । সকল কে মানবিক গুনে বিকশিত হয়ে মানব সেবায় কাজ করার জন্য উপদেশ দেন বক্তারা।

আন্তর্জাতিক রেডক্রিসেন্ট সোসাইটি রাঙ্গামাটি জেলা শাখার সাধারন সম্পাদক ৭ টি সেবা ও নীতি প্রতিপালনের জন্য এবং সেবা মুলক অধ্যায়ন করার পরামর্শ দেন।পরিশেষে তিনি শান্তিপূর্ণ প্রশিক্ষণে অংশ গ্রহনকারী সবাইকে ধন্যবাদ জানিয়ে মানব সেবায় নিজেকে নিয়োজিত করার কথা বলে প্রশিক্ষণ কর্মশালার সমাপ্ত করেন।