চট্রগ্রামে বাঁশখালীতে পৃথক অভিযানে ৫ হাজার ইয়াবাসহ আটক ৫ জন

0
2

সময়েরপাতা: বাঁশখালী থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ৪ হাজার ৮শ’ পিস ইয়াবা, ২৫০ গ্রাম গাজা উদ্ধার করে মা-ছেলে সহ ৫ জনকে আটক করেছে। এ ঘটনায় পৃথক পৃথক মামলা হয়েছে বলে থানা সূত্রে জানা গেছে। চট্রগ্রামে বাঁশখালীতে পৃথক অভিযানে ৫ হাজার ইয়াবাসহ আটক ৫ জন

গতকাল রাতে বাঁশখালী থানা পুলিশের এসআই মোহাম্মদ আকতারের নেতৃত্বে বাঁশখালীর সর্ব দক্ষিণে পেকুয়া সংযোগস্থলে ফুটখালী ব্রিজের পাশে রিকশা করে আসার পথে সন্দেহ হলে পুলিশ রিকশা থামিয়ে তল্লাশি করলে ২ হাজার ৮শ’ পিস ইয়াবা উদ্ধার করে।

এসময় কক্সবাজার জেলার টেকনাফ উপজেলাধীন বড়ইতলী এলাকার আলী আকবরের স্ত্রী জোহরা বেগম (৪৮) এবং তার ছেলে মোহাম্মদ রাসেলকে(২০) আটক করা হয়।

অপরদিকে এর আগে বাঁশখালী থানা পুলিশের এসআই প্রদীপ চক্রবর্তী, এসআই দীপক কুমার সিংহ, এসআই নাজমুল হকের নেতৃত্বে একই স্থানে পৃথক অভিযানে ১ হাজার পিস ইয়াবাসহ কুমিল্লার বরুরা মুকুন্দপুর এলাকার দেলোয়ার হোসেনের পুত্র বেলাল হোসেন (২৮) এবং পেকুয়ার মগনামা এলাকার মৃত মোহাম্মদ রফিকের কন্যা শারমিন আক্তারকে (২০) ১ হাজার পিস ইয়াবাসহ আটক করে।

একই দিন শেখেরখীল রাস্তার মাথা এলাকা থেকে ২৫০ গ্রাম গাজাসহ শীলকূপ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের আব্দুল করিমের পুত্র শহিদুল ইসলামকে(৪২) আটক করা হয়। আটকের ঘটনায় পৃথক মামলা হয় বলে জানান বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সফিউল কবীর।

তিনি বলেন, “আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। এছাড়া মাদক সেবন ও বহনকারীদের আটকের জন্য পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে যাচ্ছে।