কলেজ ছাত্র নেতা সাকিব ও মিজবার নেতৃত্বে ইফতার সেহরি সামগ্রী বিতরণ

0
0

এ.এইচ রিপন চকরিয়া কক্সবাজার:

মাননীয় প্রধানমন্ত্রী জন নেত্রী শেখ হাসিনা ও জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসাইনের নির্দেশে কক্সবাজার জেলা ছাত্রলীগের এর পক্ষ থেকে সাকিব ও মিজবার নেতৃত্বে কুরআনের পাখিদের মাঝে একটি এতিমখানায় ইফতার সামগ্রী পৌঁছে দিলেন ছাত্রলীগের কর্মীরা।

উল্লেখ্য,ইসমাইল হোসেন সাকিব , চট্টগ্রাম সরকারি কলেজ ও মিজবা রহমান চট্টগ্রাম হাজেরা তুজ ডিগ্রী কলেজের ইন্টার সেকেন্ড ইয়ার পড়ুয়া শিক্ষার্থী। তারা দীর্ঘদিন যাবৎ ছাত্রলীগের কর্মী হিসেবে নিজেকে মানবতার সেবায় নিয়োজিত রেখেছেন।

এছাড়াও চট্টগ্রামে বিভিন্ন মসজিদ-মাদ্রাসায় সাবান, স্যানিটাইজার ও সাধারণ পথচারীদের মাস্ক, রাতের খাবার বিতরণ করে বিভিন্ন সময় অসহায়দের পাশে দাঁড়াতে দেখা যায় ছাত্রলীগ কর্মী সাকিব ও মিজবাকে।

ভিন্নধর্মী আয়োজনের উদ্যোক্তা ছাত্রলীগ কর্মী সাকিব ও মিজবা বলেন, করোনার মহাসংকটে আজ সারা বিশ্ব থমকে গেছে। তখন আমাদের নেতা কক্সবাজার জেলা ছাত্রলীগের যুগ্মসাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেনের নির্দেশনাতে আমরা এই উদ্যোগ নেই। ছাত্রলীগের কর্মী হিসেবে অসহায় এতিম কুরআনের পাখিদের পাশে থাকতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে হচ্ছে।

আমরা চাই আমাদের মত করে সমাজের বিত্তবানরা অসহায় মানুষদের পাশে এসে দাঁড়ায় করোনা মহামারীতে। আপনারা সবাই ছাত্রলীগের অভিভাবকদের জন্য দোয়া করবেন। তাদের সুদক্ষ নেতৃত্বের কারনেই আমরা এসকল কার্যক্রম করতে পারছি।