আধুনিক স্বাস্থ্য সেবা নিয়ে ভাটিয়ারীতে যাত্রা শুরু করেছে ওয়েল কেয়ার ডায়াগনোস্টিক

0
1

দেবাশিষ,সীতাকুন্ড প্রতিনিধি:
জনগনের স্বাস্থ্য সেবার লক্ষ্যে আধুনিক যন্ত্রপাতি, নির্ভুল পরীক্ষা ও বিশেষজ্ঞ ডাক্তারদের নিয়ে সীতাকুণ্ডের ভাটিয়ারীতে যাত্রা শুরু করেছে ওয়েল কেয়ার ডায়াগনোস্টিক সেন্টার। আজ সকালে এক অনাড়ম্বর উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে ভাটিয়ারী ফিরোজা সুপার মার্কেটের দ্বিতীয় তলায় ওয়েল কেয়ার ডায়াগনষ্টিক সেন্টার উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসেবে ফিতা ও কেক কেটে অনুষ্ঠানিক উদ্বোধন করেন ভাটিয়ারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নাজীম উদ্দিন।

মোঃ সাজ্জাদ উল হাকিম চৌধুরী ও মোঃ ওসমানের যৌথ সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউপি সদস্য মোঃ কামাল উদ্দিন, ইউপি সদস্য ওহিদুল আলম, প্রফেসর ডা.মোঃ খালেদ উদ্দিন ঈসা চৌধুরী, প্রফেসর ডা. মোঃ হাবিবুর রহমান, প্রফেসর ডা.মোহাম্মদ ইসমাইল হোসেন, অধ্যাপক ডা.মোহাম্মদ ইউসুফ আলী, ডাক্তার নূরানী সুলতানা, অধ্যাপক ডা. মোঃ ইলিয়াস, ডা.আব্দুল্লাহ ফাতেমী, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মোঃ শাহিন। এছাড়াও ওয়েল কেয়ার ডায়াগনষ্টিক সেন্টার এর সকল পরিচালকবৃন্দ, এলাকার জনসাধারণ, জনপ্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রতিষ্ঠানের পরিচালক পরিষদের সদস্য মোঃ ওসমান বলেন, স্বাস্থ্যসেবা অঙ্গনের সর্ববৃহৎ এবং সর্বাধুনিক স্বাস্থ্য সেবার মান নিয়ে ভাটিয়ারীতে আধুনিক ডায়াগনস্টিক সেন্টারটি চালু করা হয়েছে। ৫০০ এম.এ ডিজিটাল এক্সরে মেশিন, ১২ চ্যানেল ইসিজি, কসমেটিক খতনা সেন্টার, অল্প খরচে স্বাস্থ্য পরীক্ষাসহ গরীব ও দুস্থ রোগীদের জন্য রয়েছে বিশেষ সুবিধা।

আমরা ১২ জন ব্যবসায়ী পরিচালনা পরিষদে রয়েছি আমি এবং প্রত্যেক্ষে সচ্ছল, মানুষকে সেবা দেওয়ার উদ্দেশ্যে এই প্রতিষ্টানটি প্রতিষ্টিত করেছি।