মাগুরায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে মারামারিতে আহত দুই।

0
0

মোঃ শাহাদত হোসাইন, মাগুরা জেলা প্রতিনিধি : মাগুরা সদর উপজেলার রামনগর ঠাকুরবাড়ি এলাকায় মঙ্গলবার সাহরি খাওয়ার সময় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে মারামারির ঘটনা ঘটেছে।

মাগুরায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে মারামারিতে আহত দুই।
মাগুরায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে মারামারিতে আহত দুই।

এ ঘটনায় আহত হয়েছেন মো. ইমরুল ইসলাম সোহাগ (২৭) ও বেদেনা বেগম (৬৫) নামে দুইজন।আজ সকালে আহতদের মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

আহত সোহাগের স্ত্রী শারমিন আক্তার অভিযোগ করে জানান, রাতে সাহরি খেয়ে হাত ধুতে টিউবওয়েলের কাছে গেলে আট থেকে দশজন মুখোশধারী লোক দেশীয় অস্ত্র নিয়ে আমার স্বামীর ওপর হামলা করে। আমাকে অস্ত্রের মুখে তারা জিম্মি করে রাখে। এ সময় আমার গলার সোনার চেন ও হাতের বালা, কানের দুল ছিনিযে নেয়। এছাড়া আমার স্বামী ও আমার নানির মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করেছে।

তিনি আরো বলেন, ঘটনাট পর ৩৩৩ নাম্বারে কল দিলে মাগুরা পুলিশ এসে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। বর্তমানে দুইজন সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

 

মাগুরা সদর হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার অমর প্রসাদ জানান, মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন নিয়ে দুইজন এসেছে। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে। বর্তমানে দুইজনই ভালো আছেন।

 

মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) জয়নাল আবেদিন জানান, মামা ও খালুর সাথে দীর্ঘদিন ধরে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছে। জমি সংক্রান্ত বিরোধে জেরে গত রাতে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। এই ব্যাপারে মাগুরা সদর থানায় মামলার প্রস্তুতি চলছে।