ভারত ফেরত আরও ৪৫ জন মাগুরায় কোয়ারেন্টাইনে।

0
0

মোঃ শাহাদত হোসাইন, মাগুরা জেলা প্রতিনিধি,ভারত ফেরত আরও ৪৫ জন যাত্রীকে মাগুরার দুটি আবাসিক হোটেলে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

ভারত ফেরত আরও ৪৫ জন মাগুরায় কোয়ারেন্টাইনে।
ভারত ফেরত আরও ৪৫ জন মাগুরায় কোয়ারেন্টাইনে।

শনিবার চিকিৎসা সংক্রান্ত কাজ শেষে তারা যশোরের বেনাপোল বন্দর হয়ে দেশে প্রবেশ করে।মাগুরা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, শনিবার চেকপোস্ট পেরিয়ে ওইসব যাত্রী বাংলাদেশের সীমানায় প্রবেশ করলে স্থানীয় প্রশাসনের তত্ত্বাবধানে তাদেরকে বিভিন্ন জেলায় কোয়ারেন্টাইনে রাখার জন্যে পুলিশ প্রহারায় পাঠানো হয়। তারই অংশ হিসেবে মাগুরায় একটি রিজার্ভ পরিবহনে করে মোট ৪৫ যাত্রীকে পাঠানো হয়েছে। এদের মধ্যে ৩৮ জনকে মাগুরা শহরের ভায়নার মোড়ে মণ্ডল হোটেল এবং বাকি ৭ জনকে ঈগল হোটেলে ১৪ দিনের জন্যে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

 

তাদের বাড়ি দেশের বিভিন্ন জেলাতে।হোটেলে প্রবেশের আগে মাগুরা স্বাস্থ্যবিভাগের পক্ষ থেকে প্রত্যেকের স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে। পাশাপাশি কোয়ারেন্টাইন কালিন স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়ে তাদেরকে বিভিন্ন নির্দেশনা দেয়া হয়েছে বলে জানিয়েছেন মাগুরা সিভিল সার্জন কার্যালয়ের স্বাস্থ্য ও শিক্ষা কর্মকর্তা জিল্লুর রহমান।

 

মাগুরা সিভিল সার্জন ডা. শহীদুল্লাহ দেওয়ান জানিয়েছেন, এর আগে ৮ মে ভারত থেকে ১০১ জন যাত্রীকে মাগুরা শহরের হোটেল সৈকতসহ মোট তিনটি আবাসিক হোটেলে কোয়ারেন্টাইনে রাখা হয়। তাদের মধ্যে ৩ জন করোনা আক্রান্ত হওয়ায় তাদেরকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের কোভিড ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।