পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিবন্ধীর হাত,পা ভাঙ্গা সহ আহত– ৫

0
0

মোঃ শরিফুল ইসলাম, (সাতক্ষীরা জেলা প্রতিনিধি ):  সাতক্ষীরা জেলার শ্যামনগর রমজাননগর ইউনিয়নের সোনাখালী গ্রামে বুধবার আনুমানিক সকাল ৬ টার দিকে পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে মৃত শশিভূষণ সরদারের পুত্র প্রতিবন্ধী অনিল সরদারকে (৬৫) পিটিয়ে তার বাম পা ও ডান হাত ভেঙে কুচি কুচি এবং অনিল সরদারের পুত্র সাধন সরদারের মাথায় দা এর কোপ সহ (৩৫), সাধন সরদারের স্ত্রী মামনী সরদার (২৪), অনিল সরদারের স্ত্রী গিরিবালা সরদারকে (৫৫) পিটেয়ে জখম করেছে ১০/১২ জন মিলে।

অনিল সরদারের পরিবারের লোকজন জানান, তাদের ৯৯ বছরের বন্দবস্তা কৃত পুকুরে সকাল বেলা হটাৎ করে মৃত তাতীরাম সরদারের পুত্র সুজিত সরদার (৫০), সন্তোষ সরদারের পুত্র মদন সরদার (৩৫), সুজিত সরদারের পুত্র জয়ন্ত সরদার (২৭), সুনিল সরদারের পুত্র কৃষ্ণপদ সরদার (২৬), তাতীরাম সরদারের পুত্র সন্তোষ সরদার(৬০), মৃত সুপেন সরদারের পুত্র তারক সরদার (৩৩) সহ ১০/১২ জন পুকুরে মাছ ধরতে নামে সেই সময় আমরা বাধা দিলে তারা সকলে মিলে আমাদের মারপিট শুরু করে।

বর্তমানে তারা শ্যামনগর সদর হসপিটালের ভর্তি রয়েছে, শ্যামনগর হসপিটালের কর্তব্যরত ডাক্তার অনিল সরদার অবস্থা খারাপ হওয়ায় তাকে সাতক্ষীরাতে রেফার করলেও হতদরিদ্র হওয়ায় যেতে পারছে না। ডাক্তার বলেন তার হাত ও পা অপারেশন করতে হবে।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নাজমুল হুদা বলেন বিষয়টি শুনেছি,,তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।