ডুমুরিয়া থানা পুলিশের অভিযানে মাদক কারবারি, পলাতক আসামীসহ গ্রেপ্তার-৬

0
8

রাশিদুজ্জামান সরদার ডুমুরিয়া, খুলনা প্রতিনিধি

খুলনা জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসানের নির্দেশনা মোতাবেক খুলনার ডুমুরিয়া থানা পুলিশের অভিযানে ৩০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ কারবারি এবং জিআর মামলা গ্রেপ্তারী পরোয়ানাভূক্ত আসামীসহ ৬ জন কে গ্রেপ্তার করা হয়েছে। আজ রোববার(২৩জানুয়ারী) ধৃত আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তি চেঁচুড়ি পুলিশ ক্যাম্পের আইসি মোঃ হাবিবুর রহমান শনিবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে থানার চেঁচুড়ি বাজার এলাকায় অভিযান চালিয়ে বরুনা পূর্বপাড়া এলাকার মাদক ব্যবসায়ী শামীম গাজী(২৬) ও একই এলাকার মাহাবুব রহমান মোল্যা (৩৯) কে ৩০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করে। অপর অভিযানে জি.আর মামলায় আদালতের গ্রেপ্তারী পরোয়ানাভূক্ত পলাতক আসামী থানার শরাফপুরের বাহির আকড়া গ্রামের তোতাউর রহমান ও ইমরান হোসেন,বান্দা গ্রামের প্রশান্ত ঢালী এবং শোভনা গ্রামের মোঃ বিল্লাল সরদার কে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান জানান, ধৃত মাদক ব্যবসায়ীদ্বয়ের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করে ধৃত সকল আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।