করোনায় মারা গেলেন কলারোয়া উপজেলা আঃ লীগের সিনিয়র সহ.সভাপতি খাইবর।

0
4

মোঃ শরিফুল ইসলাম ( সাতক্ষীরা জেলা প্রতিনিধি )কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ.সভাপতি বর্ষীয়ান রাজনীতিবিদ আলহাজ্ব খাইবর হোসেন (৭৫) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। ৪দিন ধরে চিকিৎসকদের নেওয়া সকল চেষ্টাকে ব্যর্থ করে দিয়ে অবশেষে করোনার কাছে হেরে গেলেন তিনি।

করোনায় মারা গেলেন কলারোয়া উপজেলা আঃ লীগের সিনিয়র সহ.সভাপতি খাইবর।
করোনায় মারা গেলেন কলারোয়া উপজেলা আঃ লীগের সিনিয়র সহ.সভাপতি খাইবর।

রবিবার বেলা ১১টার দিকে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সাতক্ষীরার সি.বি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন।

গত ৪দিন সেখানেই চিকিৎসাধীন ছিলেন তিনি। সদ্য প্রয়াত ওই নেতা উপজেলার কেরালকাতা ইউনিয়নের কিসমত ইলিশপুর গ্রামের বাসিন্দা ও ইলিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।এদিকে, রবিবার আছরবাদ তার বাসভবন চত্বরে জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়। জানাজা নামাজে উপস্থিত ছিলেন তালা-কলারোয়ার সংসদ সদস্য অ্যাড.মুস্তফা লুৎফুল্লাহ, কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন প্রমুখ।

এদিকে, তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ফিরোজ আহমেদ স্বপন, সাধারণ সম্পাদক আলিমুর রহমানসহ নেতৃবৃন্দ।

অনুরূপভাবে শোক প্রকাশ করেছেন তালা-কলারোয়ার সংসদ সদস্য অ্যাড.মুস্তফা লুৎফুল্লাহ, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও কলারোয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু।