ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান প্রধান একটি নাম,গজারিয়ার মানুষের হৃদয়ে হৃদয়ে

0
2

মোঃ খায়রুল ইসলাম (হৃদয়)

মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলা স্বাস্থ্য এবং টিকাদান কেন্দ্রে বিগত দিনগুলোতে করোনার টিকা নিতে আশা গ্রাহকদের কষ্ট দেখার কেউ ছিলোনা।

এখানে করোনার কালে টিকানিতে আশা গ্রাহক শ্রেণির গজারিয়ার হাজার হাজার সাধারণ মানুষকে রুদ্রে,বৃষ্টিতে ঘন্টার পর ঘন্টা সিরিয়ালের জন্য ধারিয়ে থাকিতে হতো।অনেকে টিকা নিতে এসে রুদ্রে দাড়িয়ে থাকিতে থাকিতে অসুস্থ হয়ে পরেছে বিগত দিন গুলোতে।
এরকম কিছু ছবি এবং তথ্য গজারিয়া গন্যমাধ্যম কর্মীদের হাতে আসে।সামাজিক যোগাযোগ মাধ্যমে ভেসে আসছে কিছু ছবি সেখানে দেখা যাচ্ছে টিকা নিতে আশা গ্রাহকদের মাঝে অনেকে অসুস্থ হয়ে পরেছে,তাদের মাঝে অনেকে রুদের গরমে সেন্সলেজ হয়ে পরে।
এরকম তথ্যের ভিত্তিতে গজারিয়ায় স্থানীয় গণ্যমাধ্যম কর্মীদের কিছু ব্যক্তিগত ফেসবুক আইডিতে ছাড়ার পর, তাতখনিক গজারিয়া উপজেলার বাউশিয়া ইউনিয়নের বর্তমান সফল চেয়ারম্যান জনাব মিজানুর রহমান এর নজরে আসার সাথে সাথে গজারিয়া বাসীর কল্যাণে, গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকানিতে আশা গ্রাহকদের পাশে এগিয়ে আসেন।

তিনি জানান, গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স টিক দান কেন্দ্রে আগত গ্রাহকদের দুর্ভোগ লাঘবে অব্যবস্থাপনা নিরসনে আমি বাউশিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান ব্যক্তিগত উদ্যোগে টিকা প্রাপ্তি সাধারণ মানুষের সেবায় তাবু নির্মাণসহ যথাযথ্য ব্যবস্থা গ্রহণের জন্য ৫০ হাজার টাকা প্রদান করি হাসপাতাল কর্তৃপক্ষের নিকট।

আজ শনিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গণে আলোচনা সাপেক্ষে এই সহযোগিতামূলক পদক্ষেপ গ্রহণ করা হয়।
ইউপি চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান প্রধান জানান মানুষের কল্যাণ নিশ্চিত করতে মানুষের সেবক হয়ে কাজ করার জন্যই জনপ্রতিনিধি হয়েছি।তাই আমার স্বার্ধ অনুযায়ী দ মানুষের শান্তি ও কল্যাণে সহযোগিতার হাত এভাবে বাড়িয়ে যেতে চাই।তাই সুন্দর পরিবেশে টিকা গ্রহণ করতে আসা মানুষের শান্তির জন্য প্যান্ডেল /তাঁবু টানানোর জন্য হাসপাতাল কর্তৃপক্ষের সাথে আলোচনা সাক্ষেপে ৫০,হাজার টাকা সহায়তা করি এবং ভবিষ্যতে আরো কিছুর প্রয়োজন হলে সকলের সাথে থাকিবো।
তার এরকম তাৎক্ষণিক এই মহতী উদ্যোগের জন্য আন্তরিক ধন্যবাদ জানান টিকানিতে আসা উপস্থিত লোকজন ও হাসপাতাল কর্তৃপক্ষ, ইউপি চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান প্রধান কে গজারিয়ায় সাধারণ মানুষের সেবক বলেও জানাচ্ছে অনেকে।