ডিভোর্সের ১ মাস পর আবার বিয়ে করলেন সংগীতশিল্পী পুতুল

0
2

মোন্তাজুর রহমান (স্টাফ রিপোর্টার): ক্লোজআপ ওয়ান তারকা পুতুল চলতি বছরের মার্চেই ডিভোর্সের খবর জানিয়েছিলেন নিজেই। এক মাস পার হতে না হতেই ফের বিয়ে করেছেন এই ক্লোজআপ ওয়ান খ্যাত এই গায়িকা। মঙ্গলবার (১৩ এপ্রিল) নিজের ফেসবুকে একটি পোস্টের মাধ্যমে ভক্তদের নিজের দ্বিতীয় বিয়ের খবর জানিয়েছেন পুতুল।

তিনি জানিয়েছেন, তার দ্বিতীয় স্বামীর নাম সৈয়দ রেজা আলী। তিনি অস্ট্রেলিয়ায় বড় হয়েছে, সেখানেই একটি ব্যাংকে চাকরি করেন। পাশাপাশি তিনি ভালো গিটার বাজাতে পারেন। তার নিজের ফেসবুক আইডিতে দুটি ছবি পোস্ট করেছেন পুতুল। একটিতে বধূবেশে নতুন স্বামীর সাথে, অন্যটিতে পরিবারের অন্যান্য সদস্যের সাথে নববধূ সেজে ছবি তুলেছে ।

নায়িকাকে খোলামেলা দৃশ্য প্রয়োজনে করতে হতেই পারে

নিজেকে নিজেই অভিনন্দন জানিয়ে পুতুল লিখেছেন, ‘শুভকামনা নিজেকে এবং আমার সঙ্গী রেজাকে। বিবাহিত জীবনের দুর্গম পথ পাড়ি দেওয়ার মতো সাহস অর্জন করতে পারি । সুরের বন্ধন আত্মার বন্ধনে গিয়েও যেন একইরকম সুরেলা ভাবে একসাথে থাকতে পারি , যেন ছন্দ না কাটে। যেন সুর তাল লয়ের পরিমিতিতে অপূর্ব সঙ্গীত সৃষ্টি করতে পারি সংসার নামের এই রহস্য-দুর্ভেদ্য জায়গাটায়। বন্ধু হিসেবে যেভাবে চিনতাম তাকে, সঙ্গী হিসেবেও সেই চেনাটাই যেন সত্যি হয়।’

তবে এর আগে ২০১৯ সালের ২০ মার্চ কানাডা একজন প্রবাসী নুরুল ইসলামের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন এই সংগীতশিল্পী। বিয়ের ২ বছরের মাথায় বিবাহ বিচ্ছেদের ঘটনা যেতে না যেতেই দ্বিতীয় বিয়ে করলেন তিনি ।