আলহামদুলিল্লাহ বললে আল্লাহ রহমত বাড়িয়ে দেন : মাহিয়া মাহি

0
22

সময়ের পাতা ডেস্ক:

লকডাউনের কারণে কাজের চাপ কম। এই সময়টায় বাসার চার দেয়ালের মধ্যেই অধিকাংশ সময় কাটে অভিনেত্রী মাহিয়া মাহির। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের পছন্দের নানা বিষয় শেয়ার করেন এই অভিনেত্রী। সর্বশেষ তার ফেসবুকে দেয়া পোস্টগুলোতে ছিল কদমফুল, বৃষ্টি আর ফোসকার দোকানের ছবি।

শনিবার রাতে দেয়া তার একটি পোষ্ট আলাদা নজর কেড়েছে। যেখানে তিনি লিখেছেন, আলহামদুলিল্লাহ বললে নাকি আল্লাহ তার বান্দার উপর খুশি হয়ে রহমত আরো বাড়িয়ে দেন । সেই আশায় আমিও সয়নে স্বপনে জাগরণে শুধু আলহামদুলিল্লাহ বলতে থাকি।

মহি সর্বশেষ অভিনয় করেছেন ‘মরীচিকা’ নামের একটি ওয়েব সিরিজে। এটি মুক্তি পেয়েছে ওটিটি প্লাটফর্মে। এ সম্পর্কে তিনি বলেন, সবাই তো সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার সুযোগ পেতেন না। ভালো কনটেন্ট হলে তারা সাবস্ক্রাইব করে দেখছেন। প্রতিযোগিতা বেড়ে গেছে আসলে। অনেক বেশি ভালো কাজ করতে হবে। আমার কাছে মনে হয়, ওয়েবে ফেস ভ্যালু বা তারকাখ্যাতির দাম নেই। যারা ভালো কাজ করবে তারাই টিকে থাকবে। এটা আসলে রিস্কের বিষয়। তবে ওটিটি প্লাটফর্মকে আমি এপ্রিশিয়েট করি। হলিউড, বলিউড সবাই যেহেতু স্রোতে গা ভাসিয়েছে। আমরা কেন নয়? তবে সিনেমা হলে সিনেমা দেখার তো আলাদা মজা। কিন্তু হলে তো দীর্ঘদিন আপনার সিনেমা মুক্তি পাচ্ছে না! এ বিষয়ে মাহি বলেন, সিনেমা হলে ছবি মুক্তির আনন্দ অন্যরকম। সেটা মিস করি।