কয়রায় এক প্রতিবন্ধীর ধান কেটে বাড়ি পৌঁছে দিলেন ইডেন মহিলা কলেজ ছাত্রলীগের নেত্রী সোনালী।

0
22

শুভ মন্ডল-নিজস্ব সংবাদদাতা

খুলনার কয়রায় চলতি বোরো মৌসুমে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিলেন ইডেন কলেজ ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি সোনালী আক্তার। অসহায় গরীব কৃষকের পাসে দাঁড়ানোর আহ্বান জানিয়ে সকল পর্যায়ের নেতাকর্মীসহ তরুণ প্রজন্ম, ছাত্র ও যুবসমাজের প্রতি আহ্বান জানিয়েছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ও কেন্দ্রীয় ছাত্রলীগ। তারই ধারাবাহিকতায় কয়রা ইউনিয়নের ,৩নং ওয়ার্ডের কৃষক মোছাঃ আছিয়া খাতুনের ধান কেটে বাড়িতে পৌঁছে দিলেন বাংলাদেশ ছাত্রলীগ ইডেন মহিলা কলেজর সিনিয়র সহ-সভাপতি সোনালী আক্তার ও কয়রা উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক মোঃ আলামিন ইসলাম সহ বিভিন্ন নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) কয়রা উপজেলার সদর ইউনিয়নে ধানকাটা কার্যক্রমে অংশগ্রহণ করেন সোনালী সহ উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক মোঃ আলামিন উপস্থিত ছিলেন ঢাকা কলেজ এর ছাত্র মোঃ মহিবুল্লাহ মোঃ জাহাঙ্গীর আলম মোঃ আরাফাত হোসেন, ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মীরা।

কয়রা সদর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের গোবরা গ্রামের কৃষক মোঃ সেকেন্দার আলী ,জানান, নেতাকর্মীরা তীব্র রোদে পড়ে ধান কেটে ছাত্রলীগ কর্মীরা অসহায় মানুষের বাড়িতে তুলে দিয়েছেন। এবং তাদের উপকার করেছেন।

ইডেন মহিলা কলেজের সিনিয়র সহ-সভাপতি সোনালী বলেন বৈশাখের প্রচণ্ড তাপপ্রবাহে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ এর নির্দেশনায় অসহায় মানুষকে ধান কেটে বাড়িতে তুলে দিয়েছে ছাত্রলীগ কর্মীরা। তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি আরো বলেন যতদিন পর্যন্ত কৃষক শ্রমিক সংকট থাকবে ততদিন ছাত্রলীগ এমনি ভাবে ধান কাটা কার্যক্রম চলমান রাখবেন।