আড়াই বছরের শিশুকে ধর্ষণচেষ্টা

0
2

বেতাগী বরগুনা প্রতিনিধি, মোঃহৃদয় হোসেন রনি:

বরগুনার বেতাগীতে আড়াই বছর বয়সী এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে মো.রিফাত হোসেন হাওলাদার (১৬) নামে এক কিশোরকে আটক করেছে থানা পুলিশ।

গতকাল দুপুর ১২টায় বেতাগী উপজেলার হোসনাবাদ ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের হোসনাবাদ গ্রামে এ ঘটনা ঘটে। ধর্ষক রিফাতকে রোববার আদালতে প্রেরণ করা হয়েছে।

জানা গেছে, গতকাল দুপুরে ঘটনার শিকার হওয়া ওই শিশুটি বাড়ি থেকে সামনে খেলতে যায়। একই এলাকার রিফাত চকলেট দেওয়ার কথা বলে পাশে কলা বাগানে নিয়ে যেয়ে ধর্ষণ চেষ্টা করে। রিফাত ধর্ষণের উদ্দেশ্যে শিশুটিকে নগ্ন করলে এ সময় শিশুটির কান্নায় এলাকার লোকজন ছুটে এসে শিশুটিকে উদ্ধার করে এবং ধর্ষক রিফাতকে আটক করে থানা পুলিশে খবর দেয়।

এলাকার একাধিক ব্যক্তি অভিযোগ করে জানায়, রিফাত গাঁজা ও ইয়াবাসহ বিভিন্ন ধরণের নেশা জাতীয় দ্রব্য সেবনে আসক্ত হয়েছে। এ মাদকাসক্ততার কারণে বিভিন্ন অপরাধের সাথে জড়িয়ে পড়েছে।

বেতাগী থানার উপ-পুলিশ পরিদর্শক করুন চন্দ্র বিশ্বাস বলেন, ‘শিশুটির সাথে কথা বলে ও নিপীড়নকারী রিফাতকে জিজ্ঞাসাবাদ করলে ঘটনার সত্যতা পাওয়া গেলে থানায় নিয়ে আসা হয়।’

বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, ধর্ষণচেষ্টাকারী রিফাত সকলের সামনেই ঘটনার সত্যতা স্বীকার করেছে। এ বিষয়ে থানায় মামলা হয়েছে এবং ধর্ষক রিফাতকে আদালতে প্রেরণ করা হয়েছে।’