রাণীনগরে ইউনিয়ন পরিষদের সদস্য পদে উপনির্বাচন আগামী ২ নভেম্বর

0
5

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগর উপজেলার গোনা ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ড ইউপি সদস্য ( মেম্বার) পদে উপনির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ২নভেম্বর। ইভিএমের মাধ্যমে এই ওয়ার্ডে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন।
রিটার্নিং অফিসার ও রাণীনগর উপজেলা নির্বাচন অফিসার মো: আব্দুল মোমেন জানান, ইতিমধ্যে নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। আগামী ২নভেম্বর পিঁরেড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ চলবে। এনির্বাচনে ৩নং ওয়ার্ডের পিঁড়েড়া, বেদগারী, ভবাণীপুর, রাতুয়া,লক্ষীপুর গ্রামের ২ হাজার ১৫০ জন ভোটার ইভিএমের মাধ্যমে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এর মধ্যে পুরুষ ভোটার ১ হাজার ৯৪ জন ও মহিলা ভোটার ১ হাজার ৫৬ জন। এই উপনির্বাচনে রবিউল ইসলাম (ফুটবল), শফিকুল ইসলাম (মোরগ) ও সাহারুল আকন্দ (আপেল) প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দিতা করছেন।

উল্লেখ্য, উপজেলার গোনা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সদস্য(মেম্বার) রেজাউল করিম চলতি বছরের ১৬ আগস্ট ইন্তেকাল করলে ওই পদটি খালি হয়। পরে নির্বাচন কমিশন থেকে এ উপনির্বাচনের আয়োজন করা হয়েছে।#