সড়ক দুর্ঘটনায় নিহত ৩ জন আহত ২

0
5

রাজীবপ্রধান গাজীপুর:

শ্রীপুর -বরর্মী আঞ্চলিক সড়কে ময়মনসিংহের পাগলা থানা আহালীরটেক এলাকায় একটি অটোরিকশা উল্টে ৩ যাত্রী নিহত হয়েছে আহত হয়েছে অন্তত আরও দুইজন। বৃহস্পতিবার দুপুরে শ্রীপুর থেকে বর্মী যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে । স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে বিভিন্ন ক্লিনিক ও হাসপাতালে ভর্তি করেন।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার দুপুরে গাজীপুরের শ্রীপুর উপজেলার গাড়ারণ এলাকা থেকে স্থানীয় একটি মসজিদের ইমাম মাওলানা ওয়া‌হেদ আলীর এর বাড়িতে দাওয়া‌তে শরীক হ‌তে একটি ব্যাটারি চালিত অটো রিক্সা যোগে রওয়ানা হন ক‌য়েকজন মুসুল্লী । ওই মুসল্লীরা ময়মনসিংহের মশাখালী এলাকায় যাওয়ার পথে বরর্মী শ্রীপুর আঞ্চলিক সড়কে ময়মনসিংহ পাগলা থানা আহালীরটেক এলাকায় অটোরিক্সা টি উল্টে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান নায়েব আলী (৭৫)নামের এক মুসল্লী । স্থানীয়রা উদ্ধার করে চারজনকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় কফিল উদ্দিন নামে আরেক মুসল্লী মারা যায়। আহতদের অবস্থা আশংকাজনক হওয়ায় আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যায় আমির আলী নামের আরেক মুসল্লী।
শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চি‌কিৎসক
ডাক্তার নাজমুল আহসান জানান, একজন হাসপাতালে আনার পর মারা গেছে । বাকিদের অবস্থা আশংকাজনক হওয়ায় ৩ জনকে মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।