৫বছরের বাচ্চাসহ নোহা গাড়ী ছিনতাই করে পালিয়েছে দুর্বৃত্তরা।

0
3

ছাতক প্রতিনিধি (সুষ্ময় দাশ প্রান্ত):: ছাতক উপজেলাধীন গোবিন্দগঞ্জ পয়েন্টে ডাচ্ বাংলা ব্যাংকের সামনে থেকে আজ (২৬ এপ্রিল) সকাল ১০.৩০টার দিকে একটি ৫বছরের বাচ্চাসহ সাদা নোহা গাড়ী (নং- ঢাকা- চ ৫৩১২১৫) ছিনতাইয়ের ঘটনা ঘটে।

৫বছরের বাচ্চাসহ নোহা গাড়ী ছিনতাই করে পালিয়েছে দুর্বৃত্তরা।
৫বছরের বাচ্চাসহ নোহা গাড়ী ছিনতাই করে পালিয়েছে দুর্বৃত্তরা।

মেয়েটির নাম- হালিমা নুসরাত উর্মিলা, বয়স ৫বছর, গ্রাম – সুহিতপুর, উপজেলা – ছাতক, জেলা – সুনামগঞ্জ। বিশিষ্ট সমাজসেবী আওলাদ আলী রেজা সাহেবের ভাতিজী।

তাৎক্ষনিকভাবে ভোক্তভোগী পরিবারের কাছ থেকে পাওয়া তথ্য মতে, পরিবারের ব্যাক্তিগত নোহা গাড়ীটি নিয়ে গাড়ীর ড্রাইভার ব্যাক্তিগত কাজে ডাচ্ বাংলা ব্যাংকে আসতে চাইলে হালিমা তার সাথে আসার বায়না করে। পরে গাড়ীর ড্রাইভার তাকে গাড়ীর মধ্যে বসিয়ে টাকা উঠানোর জন্য ব্যাংকে যান এবং কিছুক্ষণ পর ফিরে এসে গাড়ীটি এবং শিশু হালিমাকে দেখতে না পেয়ে পরিবারকে খবর দেন।

ব্যাংক সংলগ্ন রিলেশন শপিং সেন্টারের সিসি টিভি ভিডিও ফুটেজে দেখা যায় সকাল ১০.৩০টার দিকে কিছু দুর্বৃত্তরা গাড়ীটি ও গাড়ীর ভিতরে থাকা শিশু হালিমাকে নিয়ে সিলেট রোডের দিকে চলে যায়। সর্বশেষ গাড়ীটি লামাকাজি পয়েন্ট, সিলেট এর সেতুর সামনে দ্রুত গতিতে সিলেটের দিকে যেতে দেখা যায়। তখন গাড়ীটি সেতুর টোল আদায়ের জন্য বাঁশ দিয়ে আটকানোর চেষ্টা করলেও সেটি ভেঙ্গে পালিয়ে যায়।

শিশু হালিমার পরিবারে চলছে শোকের মাতম, বাচ্চা হারিয়ে পরিবারের সবাই ভেঙ্গে পড়েছেন। মেয়েটির পরিবার সবাইকে অনুরোধ করেছেন কেউ তাদের মেয়েকে দেখতে পেলে নিম্নোক্ত নাম্বারে যেন কল করেন এবং দ্রুত সবাই যেন সামাজিক যোগাযোগ মাধ্যমে খবরটি ছড়িয়ে দিয়ে তাদের মেয়েকে ফিরে পেতে সাহায্য করেন।

mobile:- 01772239362